Jalsha Serial End: বড় খবর! হঠাৎ বন্ধ হচ্ছে জলসার জনপ্রিয় সিরিয়াল! কিন্তু কেন?

মাঝে মাঝে বিভিন্ন সিরিয়াল বন্ধ হবার খবর ভেসে ওঠে। তার মধ্যে বেশিরভাগটাই সত্যি হয়। সম্প্রতি রামপ্রসাদ ধারাবাহিকের সম্পর্কে জানা গেলেও টেলিকাস্ট সময় জানা যাচ্ছে না। স্লট পাচ্ছে না এটাই শোনা যাচ্ছে। শুটিং নিয়ে সমস্যা থাকলেও যেটা প্রধান কারণ সেটা হল স্লট খালি পাওয়া যাচ্ছিল না।

ঠিক এই কারণে অনেকটা অপেক্ষা করতে হয়েছে এই সিরিয়ালকে। অবশেষে নতুন আপডেট অনুযায়ী জানা গেল শেষ হয়ে যাচ্ছে জলসার খুব জনপ্রিয় একটি সিরিয়াল। এই সিরিয়াল বহু পুরনো। বরাবর টিআরপি দিয়ে আসছে। কিন্তু তড়িঘড়ি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ramprasad tg

জানা গেছে কবে হতে পারে শেষ দিনের শুটিং। তবে সন্ধ্যা সাতটায় রামপ্রসাদ আসবে এটা অফিশিয়ালি কনফার্ম খবর নয়। কিন্তু আপাতত এটাই জানা গেছে। তবে যে সিরিয়াল শেষ হওয়ার কথা বলা হচ্ছে তার শিল্পীরা ইতিমধ্যে নাকি জেনে গেছেন কবে তার শেষ শুটিং হবে।

যে সিরিয়াল শেষ হওয়ার কথা আমরা বলছি সেটি হল গাঁটছড়া। বহুদিন ধরে প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে এর। কিন্তু এই খবর চমকে দেওয়ার মতো। এমনটাই নয় যে এই সিরিয়ালের টিআরপি খারাপ কিংবা জনপ্রিয়তা ভালো নয়। তবু এই সুকান্ত কেন নেওয়া হল সেটা নিয়ে উঠছে প্রশ্ন।

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহের মধ্যে শেষদিনের শুটিং হবে। আর তার কয়েকদিনের মধ্যেই শেষ দিন অর্থাৎ শেষ পর্ব সম্প্রচার করা হবে। কিছুটা সময় এগিয়ে গিয়ে গল্প শেষ হয়ে যেতে পারে। এই খবর আরো সত্যি কিনা জানা নেই কিন্তু অনেকের মন ভাঙলো সেটা নিশ্চিত।

Back to top button