New Promo: ২৫ বছর পর…২৪-৩০ এপ্রিল! মিস করবেন না, এই সিরিয়ালে আসছে নাটকীয় মোড়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো এটি। শুরু থেকে জমজমাটি গল্পের কারণে ভালো টিআরপি দিলেও আস্তে আস্তে এর জনপ্রিয়তা কমতে থাকে। প্রায় ছয় মাস যাবত এই সিরিয়াল তার কাঙ্খিত স্লট লিড করতে পারছে না। তবে মানুষের মনোরঞ্জনে কোন ত্রুটি রাখেনি গল্প। একের পর এক চমক এনেছে ধারাবাহিক নির্মাতারা। লাভ হলো না কিছুই।

বরঞ্চ প্রত্যেক সপ্তাহে টিআরপি আরো কমতে শুরু করেছে। শুধু তাই নয়, এই সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি কমতে কমতে নেমে এসেছে ৪+ এ। তবে এবার সিরিয়ালে আসবে বড় মোড়।

বুঝতে পারলেন কোন সিরিয়ালের কথা বলছি? হ্যাঁ, আপনাদের প্রিয় গাঁটছড়া। শুরু থেকে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। তিন ভাই বোনের জুটি নিয়ে গল্প শুরু হয়েছিল এবং এখনো সেটাই চলছে। মাঝখানে ভাটা পড়েছিল এর টিআরপিতে তবে এখন আবার নতুন উদ্যমে শুরু হয়েছে সিরিয়াল।

টিআরপি তুলতে এবার এই সিরিয়ালের প্রযোজনা সংস্থা গল্পকে চেঞ্জ করে দেবে। সাঁঝের বাতি সিরিয়ালের মত এই সিরিয়ালে আসছে নতুন প্রজন্ম। এখন যে তারকাদের আপনারা দেখছেন তাদের সন্তানরা এবার বড় হয়ে যাবে এবং তাদেরকে দেখানো হবে গল্পে। এখানে প্রজন্ম পাল্টে যাওয়ার পর থাকবে না খড়ি আর ঋদ্ধি, এমনটাই গুঞ্জন।

সম্পূর্ণ নতুন গল্প এবং সম্পূর্ণ নতুন মুখ নিয়ে এবার এগিয়ে যাবে সিরিয়াল। শোনা যাচ্ছে নায়কের চরিত্রে আসবে বাংলা সিনেমার একজন প্রিয় নায়ক। তিনি হলেন ওম সাহানি। ওদিকে আবার নায়িকার চরিত্র দেখা যাবে স্টার জলসার সদ্য শেষ হওয়া সিরিয়ালের নায়িকাকে। জানা গেল তাদেরকে নিয়ে নতুন গল্পের প্রোমো শুট হয়ে গেছে। আগামী দুই তিন দিনের মধ্যে তার ঝলক দেখতে পাবেন আপনারা।

images 66 1

Back to top button