Jalsha Serial End: বছর ঘুরতে না ঘুরতেই বন্ধ হতে চলেছে জলসার এই মেগা ধারাবাহিক! কিছু বলা নেই কওয়া নেই হঠাৎ করেই এলো খবর! ভেঙে পড়লো দর্শক

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে নতুন সিরিয়াল আশা এবং পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার ধুম লেগেছে। গত কয়েক মাস ধরে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে বিনোদন দুনিয়ায়। গল্প একে অপরের থেকে আলাদা। কিন্তু নতুন সিরিয়াল আশায় বন্ধ হচ্ছে পুরনো সিরিয়ালগুলো অথবা তাদের সময় পাল্টে যাচ্ছে। শুধু স্টার জলসা জি বাংলা নয় বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে এই অবস্থা চলছে।

এবার হঠাৎ করে এই জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রী নিজেই জানিয়ে দিলেন শেষ হতে চলেছে তার সিরিয়াল। এর আগে এই বিষয়ে কোনো আঁচ পাওয়া যায়নি। তাই স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে গেছে দর্শকরা।

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল এটি। সেই সঙ্গে জি বাংলার অন্যতম জনপ্রিয় এক অভিনেতাকে দেখা গেছিল একেবারে নতুন রূপে। তিনি হলেন প্রতীক সেন। এর আগে শঙ্খ হয়ে পেয়েছিলেন ভক্তদের অজস্র ভালবাসা। এবার সাহেব হয়ে ধরা দিয়েছিলেন তিনি সাহেবের চিঠি ধারাবাহিকে।

তার বিপরীতে দেখা গিয়েছে দেবচন্দ্রিমা সিংহ রায়কে যিনি চিঠি হিসেবে অভিনয় করেছেন এই সিরিয়ালে। টিআরপি এবং জনপ্রিয়তা দুই দিক দিয়েই মোটামুটি ভালো স্থানে ছিল এই ধারাবাহিক। কিন্তু এবার এই সিরিয়ালের কপালে শনি নাচছে। এমন খবর পাওয়া যাবে এটা ভাবতে পারেনি দর্শকরা।

এক বিশ্বস্ত সূত্র মারফত জানা গিয়েছে যে শেষ শুটিং হয়ে গেল সিরিয়ালের। চিঠি এবং সাহেবের এটাই ছিল শেষ দিন। খবরে মন ভেঙে গেল তার কোটি কোটি ভক্তদের।

Back to top button