Serial End: রামপ্রসাদের জন্যে শেষ হচ্ছে জলসার এই মুহূর্তের সবচেয়ে পুরনো সিরিয়াল গাঁটছড়া! কবে, কীভাবে শেষ হচ্ছে গল্প? মন ভাঙলো হাজার ভক্তদের

নতুন ধারাবাহিক আসছে। তাই এবার পুরনো এই সিরিয়াল তাকে জায়গা করে দেবে। বিগত কয়েক মাস ধরে এমনটাই দেখছি আমরা বাংলা টেলিভিশনে। তাই এখন দর্শকরা এর সঙ্গে মানিয়ে নিয়েছে।

৬ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হয়েছিল রামপ্রসাদ ধারাবাহিকের। টেলিকাস্ট হওয়ার কথা ছিল ২৬ ফেব্রুয়ারি থেকে। কিন্তু চ্যানেলের লিভ ছাড়া কাস্টিং এবং সেট পছন্দ না হওয়ায় মাত্র আট দিন শুটিং হয়ে বন্ধ হয়ে যায় শুট। কিন্তু জলসা সুরিন্দর ফিল্মসকে ২৭ মার্চ টেলিকাস্ট ডেট ফাইনাল করায় আবার ইউনিট ভাগ করে শুটিং শুরু হয়ে যায়।

কিন্তু এই মুহূর্তে শুটিংয়ের যা পরিস্থিতি তা দেখে মনে হচ্ছে টেলিকাস্ট ডেট ২৭ মার্চ থেকে পরিবর্তিত হয়ে ৩ এপ্রিল থেকে পর্দায় আরম্ভ করা হবে রামপ্রসাদ। এদিকে আসল প্রশ্নটা হল তাহলে এপ্রিল মাসে কোন সিরিয়াল বন্ধ করবে জলসা?

অন্যান্য শুটিং ফ্লোর এই বিষয়ে না জানলেও গাঁটছড়া থেকে যা জানা গেলো তা হলো বন্ধ হয়ে যাচ্ছে এই সিরিয়াল। হ্যাঁ, এবার ইতি টানবে খড়ি ঋদ্ধির গল্প। হ্যাপি এন্ডিং যে হবে সেটা একটু আভাস ভক্তরা পেয়ে গেছে।

জানা গেছে এপ্রিল মাসের প্রথম সপ্তাহে সিরিয়ালের শেষ পর্বে শুটিং করা হবে। তবে স্টার জলসা যেহেতু রামপ্রসাদের টেলিকাস্ট ডেট এখনো ঘোষণা করেনি তাই এই খবর ১০০% সঠিক এমনটাও বলা যাচ্ছে না।

এদিকে সর্বশেষ জানা গেছে গাঁটছড়া সিরিয়ালের গল্প কিছুটা লিপ নেবে। অনেকটাই এগিয়ে যাবে। হয়তো খড়ি ঋদ্ধি এবং বাকিদের পরবর্তী প্রজন্মকে দিয়ে শেষ করবে সিরিয়াল। কারণ বনি আর কুণালের বিয়েও হয়েই গেলো। আর কিছুই বাকি থাকলো না।

Back to top button