আকাশনীল অতীত! তারার জীবনে নায়ক হয়ে ধামাকাদার এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তের জনপ্রিয়তম ধারাবাহিকের যার নাম না নিলেই নয় তা হল অবশ্যই সন্ধ্যাতারা (Sandhyatara) । অল্প সময়েই এই ধারাবাহিকটি (Serial ) দর্শকদের মন জিতে নিয়েছে। আর যার ফলে মিলেছে সাফল্য। টিআরপি তালিকাতে (TRP list ) প্রথম দশের মধ্যে থাকছে এই ধারাবাহিকটি।

অভিনেত্রী অন্বেষা হাজরার অভিনয়ে ফের একবার মুগ্ধ করেছে নেটিজেনদের।‌ দর্শকরা আবার‌ও নতুন করে অন্বেষার অভিনয়ের প্রেমে পড়েছেন। জি বাংলার পর্দায় এই পথ যদি না শেষ হয় পরবর্তী সন্ধ্যাতারা ধারাবাহিক নিয়ে ফিরেছেন তিনি। অল্প সময় দর্শকদের মন জিতে নিতে সক্ষম হয়েছে সন্ধ্যাতারা।

প্রসঙ্গত উল্লেখ্য, দুই বোন এবং তাদের জীবনে ঝড় তোলা এক পুরুষকে কেন্দ্র করে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে। এই ধারাবাহিকে দেখানো হয় সন্ধ্যারা তিন বোন এবং এক ভাই। সন্ধ্যা মেজো তারা ছোট। সন্ধ্যার গায়ে গ্রামের মেঠো গন্ধ লেগে রয়েছে। কিন্তু নিজে শত কষ্ট করে নিজের ছোট বোনকে শহর কলকাতায় পাঠিয়ে পড়াশোনা শিখিয়ে বড় করেছে সন্ধ্যা। তারাকে ঘিরে তার দু’চোখ ভরা স্বপ্ন।

আর একই কলেজে পড়ার সূত্রে তারাই প্রেমে পড়ে নায়ক আকাশনীল। কিন্তু ভাগ্যের ফেরে গ্রামে তারার দিদি সন্ধাকে পছন্দ হয়ে যায় নায়ক আকাশের মায়ের। জীবনে কখনও বিয়ে করব না পণ করলেও আকাশের প্রেমে পড়ে যায় সন্ধ্যা‌ও।‌ অবশেষে তারার দিদির সন্ধ্যার সঙ্গে বিয়ে হয়ে যায় আকাশের।

কিন্তু এই বিয়ে মেনে নিতে পারেনি আকাশনীল। তার মন জুড়ে শুধুই তারা। তবে সম্পর্কের এই গোলক ধাঁধা নিয়ে অবগত
তারা। সে সমস্ত সত্যি জানলেও সন্ধ্যা এবং আকাশ তাদের মধ্যেকার এই সম্পর্ক নিয়ে অবগত নয়। আর সেই কারণেই সন্ধ্যার বিয়ের পর থেকে দূরত্ব বজায় রেখে চলেছে তারা। কিন্তু আকাশনীল তারার সঙ্গে দেখা করবেই। অন্যদিকে সন্ধ্যা জানে যে আকাশের প্রেমিকা রয়েছে এবং তাকে দেখার জন্য উদগ্রীব সে। আর তাই কলকাতায় আকাশনীলের পিছু নিয়ে চলে এসেছে সন্ধ্যাও।

যদিও শহরে আসার পর স্বামী আকাশনীলকে হারিয়ে ফেলেছে সন্ধ্যা। কিন্তু তার কাছে রয়েছে তার বোনের মেসের ঠিকানা। সেখানে গিয়ে কী সে তারা এবং আকাশনীলকে একসঙ্গে দেখে ফেলবে? জেনে যাবে সমস্ত সত্যি? আর এরই মধ্যে এবার শোনা যাচ্ছে একটি নতুন খবর। কী সেই খবর? যেহেতু সন্ধ্যা এবং আকাশ নীল এই ধারাবাহিকের মূল নায়ক নায়িকা তাই মূল চরিত্রে এই দুজন থাকলেও তারাও কিন্তু কম গুরুত্বপূর্ণ নয়। আর তাই তার জীবনে নিয়ে আসা হচ্ছে নতুন একনায়ককে। শোনা গেছে যিনি আসছেন তিনি নাকি বাংলা টেলিভিশনের অন্যতম গুরুত্বপূর্ণ একজন নায়ক। আগামী দু-তিন দিনের মধ্যে তার চরিত্র সামনে আসবে বলে জানা গেছে। যদিও এই চরিত্রে কোন নায়ক আছেন সেই সম্পর্কে বিশদে কিছু জানা যায়নি।

Back to top button