তুঁতে সিরিয়াল ছেড়ে দিলেন প্রধান নায়িকা! চলে গেলেন আসন্ন ‘তোমাদের রানী’ সিরিয়ালে

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন নিত্যদিনই নতুন নতুন ধারাবাহিক আসছে। একটি ধারাবাহিক আসছে তো অপর ধারাবাহিকের বিদায় ডঙ্কা বেজে যাচ্ছে। এই যেমন স্টার জলসার (Star Jalsha) পর্দায় ইতিমধ্যে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal) ও শুরুর মুখে দাঁড়িয়ে রয়েছে অপর ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)

তোমাদের রানী ধারাবাহিকে কি গল্প দেখা যেতে চলেছে?

জলসার পর্দায় একটি বাস্তবধর্মী ধারাবাহিক আসতে চলেছে। স্টার জলসার পর্দায় আসন্ন তোমাদের রানী ধারাবাহিকের প্রোমো আগেই মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের।‌ এখানে একজন হবু মায়ের নিজের স্বামীর বিরুদ্ধে গিয়ে নিজের ইচ্ছা পূরণের গল্প বলতে দেখা যাবে। এই গল্প নিঃসন্দেহে হতে চলেছে সমাজের বহু মেয়ের অনুপ্রেরণার গল্প। এই গল্পের নায়িকা রানী অন্তঃসত্ত্বা। কিন্তু সেই অবস্থাতেই সে মেডিকেল পরীক্ষায় বসতে চায়। তার স্বামী তাকে সহযোগিতা করা তো দূর বরং তাকে বারণ করে।

কিন্তু নিজের স্বামীর বারণ উপেক্ষা করেই রানী মেডিকেলে ভর্তি হওয়ার পরীক্ষা দিতে আসে। তার স্বামী তাকে বলে সে পারবেনা, পরীক্ষা দিতে গিয়েও সে অনেকেই বাঁকা চোখে দেখে তাকে। কিন্তু অবশেষে মেডিকেলে চান্স পেয়ে নিজের স্বামীকে যোগ্য জবাব দেয় রানী। একটা মেয়ে একটা স্বপ্ন কেন? একসঙ্গে সব স্বপ্ন পূরণ করার ক্ষমতা রাখে এই বার্তা দিতেই আসছে এই ধারাবাহিক।‌

তোমাদের রানী ধারাবাহিকের জন্য তুঁতে ধারাবাহিক ছাড়লেন কোন অভিনেত্রী?

আর আসন্ন এই ধারাবাহিক দেখা মিলতে চলেছে একজন জনপ্রিয় বাংলা টেলিভিশন অভিনেত্রীর। তিনি হলেন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেত্রী অনন্যা গুহ।‌ বলা বাহুল্য, অত্যন্ত কম বয়স থেকে তিনি বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। জি বাংলার জনপ্রিয় কৃষ্ণকলি ধারাবাহিকে প্রথমবারের মতো মুন্নীর চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। পান দারুণ জনপ্রিয়তা। এরপর ‘মিঠাই’ ধারাবাহিকে পিঙ্কিজির চরিত্রে অভিনয় করেন অনন্যা। এরপর জলসার পর্দায় প্রথমে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ও তারপরে তুঁতে ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছিল তাকে।

তুঁতে ধারাবাহিকে নায়কের বোনের ভূমিকায় অভিনয় করছেন তিনি। মূলত চরিত্রটি খল চরিত্র। টলিপাড়ায় গুঞ্জন এই গুরুত্বপূর্ণ চরিত্র নাকি তিনি ছেড়ে দিয়েছেন। কারণ হিসেবে জানা গেছে, স্টার জলসার আসন্ন ধারাবাহিক তোমাদের রানী’তে গুরুত্বপূর্ণ একটি চরিত্র পেয়েছেন অনন্যা। ৬ দিনের শুটিংয়ের ৫ দিনই অনন্যাকে ওই ধারাবাহিকের সেটে দেখা গিয়েছে বলে খবর। তবে সত্যিকারে তিনি তুঁতে ধারাবাহিক ছেড়ে দিয়েছেন কিনা এই বিষয়ে এখনও অফিসিয়াল কোন‌ও তথ্য হাতে আসেনি!

Back to top button