Sean Comeback: আসতে চলেছে আরও এক নতুন ধারাবাহিক! শনের সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন জনপ্রিয় এই নায়িকা! ভিডিও দেখেননি?

ঐশ্বর্যা সেনকে চেনেন না এমন মানুষ কমই আছে। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ দৃষ্টি’র অভিনেত্রী ঐশ্বর্যা বাঙালি টেলিভিশন দর্শকের কাছে পরিচিত মুখ। ‘শুভ দৃষ্টি’তে ঐশ্বর্যার জুটি দর্শকের পছন্দের তালিকার প্রথম সারিতেই রয়েছে। গৌরব ও ঐশ্বর্যার অভিনয়ও বিভিন্ন মহলে বেশ প্রশংসিত।

ধারাবাহিকের গল্প অনুযায়ী শুভ (গৌরব) বেশ রাগী মানুষ। অন্যদিকে তাঁর স্ত্রী দৃষ্টি (ঐশ্বর্যা) স্বামীর প্রতি সব কর্তব্যই করেন হাসিমুখে। কিন্তু দু’জনের প্রতি দু’জনের ভালবাসা কেউ প্রকাশ্যে স্বীকার করতে চান না। গত মাস অর্থাৎ ফেব্রুয়ারিতে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘একলা ঘর’ ছবি। ছবিতে জুটি বেঁধেছেন ঋষভ বসু ও ঐশ্বর্য সেন।

নব্বই দশকের নস্টালজিয়াকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। এবার আবারও এক নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ঐশ্বর্যা। উক্ত এই নায়ক ছোট পর্দাতে খুবই জনপ্রিয় নায়ক। নায়কের নাম শন বন্দ্য়োপাধ্যায়। দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর।

Aishwarya Sen

ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর। এবার সনের স্কেচ শেয়ার করতে দেখা গেল ঐশ্বর্যাকে। আন্দাজ করা গেল, দুজনেই একসঙ্গে ফ্লাইটে কোথাও যাচ্ছেন। দুই তারকা একসঙ্গে মানেই আগামী কোনো ধারাবাহিক বা ছবির উদ্দেশ্যেই তারা রওনা দিচ্ছে। এবার অপেক্ষায় তাঁদের সেই ছবির। উক্ত প্রসঙ্গে এক দর্শক সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে জানান।

Back to top button