Haragouri Pice Hotel: খুশির খবর! ‘হরগৌরী পাইস হোটেল’এ সৃজলা গুহ! আবার হবে ধামাকা! এবার কি ভিলেন?

পর’কীয়া ছাড়াও সাফল্যের সঙ্গে ১০০ পর্ব পার করে ফেলেছে ‘হরগৌরী পাইস হোটেল’। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনায় তৈরি মেগা সিরিয়াল দর্শকদের। শঙ্কর আর ঐশানীকে ইতিমধ্যেই দর্শক পছন্দ করতে শুরু করেছেন। শঙ্করের ভূমিকায় দেখা যাচ্ছে রাহুল মজুমদার ও ঐশানীর ভূমিকায় রয়েছেন শুভস্মিতা মুখোপাধ্যায়।

এবার ধারাবাহিকে আসতে চলেছে বড়সড় টুইস্ট। হরগৌরী পাইস হোটেল-এ আসছে সকলের প্রিয় অভিনেত্রী সৃজলা দি। এই সিরিয়ালের হাত ধরে স্টার জলসার পর্দায় নতুন রূপে ফিরছেন জনপ্রিয় নায়ক। এক আগন্তুককে, যার মুখভর্তি দাড়ি, উসকো-খুসকো চুল, সারা গায়ে ময়লা! মানসিক ভারসাম্যহীন সেই আগন্তুক ঐশানীর হাত ধরে আসবে শঙ্করের বাড়িতে।
horooooo

যার ঝলক দেখেই হাঁ দর্শকরা। এর আগে অভিনেতা রাহুল ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা হিসাবে ব্যাপক প্রশংসিত হয়েছিল রাহুলের অভিনয়। জি বাংলায় ‘লালকুঠি’ সেভাবে সাফল্য় পায়নি, অবশেষে ফের জলসার পর্দায় ফিরলেন রাহুল। সদ্য আসা এই ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছিল, রাস্তায় সামান্য খাবারের জন্য এই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে মার খেতে দেখে ঐশানী নিজেকে সামলাতে পারেনি।
kkkkkkkkkkk

এরপর সে তাকে বাড়ি নিয়ে আসে। তখন খেতে বসেছে শঙ্কর-সহ পরিবারের বাকি পুরুষ সদস্যরা খেতে বসেছে। শঙ্করের পাত থেকে সটান মাছের মুড়ো তুলে সে বলে, ‘মা, তুমি আমার জন্য় মাছের মুড়ো রেঁধে রেখেছিলে’। আর তখনই আবক চোখে ওই আগন্তুকের দিকে তাকিয়ে শঙ্করের মা বলে ওঠে- ‘বড় খোকা’। হ্যাঁ, এবার ঘোষ বাড়িতে ফিরে আসবে শঙ্করের দাদা।

যদিও ধারাবাহিকে সৃজলা দির আসা নিয়ে সঠিক কিছু জানা যায়নি। পরিচালকও এ ব্যাপারে খোলসা করে কিছু বলেনি। তবে এ খবর প্রকাশ হতেই দর্শকরা বেশ খুশি হয়েছেন। এখন দেখার আদোও কি সৃজলা ফিরছে এই ধারাবাহিকে!

Back to top button