Actress Rejected: সবে শেষ হয়েছে সিরিয়াল, এবার নায়িকাকে নতুন ধারাবাহিকে না নিয়ে ফিরিয়ে দিলো অফিস থেকে! কেনো এই ঘটনা?

প্রতিটি মানুষের মধ্যে কিছু না কিছু প্রতিভা থাকে কিন্তু সেই প্রতিভাকে প্রকাশিত করার উপযুক্ত মঞ্চ দরকার হয়। অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে সেই মঞ্চ হল টিভির পর্দা। সেখানে দেখেই তাদেরকে আমরা বিচার করে ফেলি কে কেমন অভিনয় করে। আবার অনেক ক্ষেত্রে তারা ব্যক্তিগত জীবনে কেমন সেটাও অনেকে বিচার করতে থাকে তাদের অভিনীত চরিত্রগুলো থেকে।

কিন্তু আজকে আপনাদের জানাবো এমন এক নায়িকার কথা যে ইতিমধ্যেই স্টার জলসার জনপ্রিয় মুখ কিন্তু তবুও তাকে এক প্রযোজনা সংস্থা ফিরিয়ে দিয়েছে। কাজে না নিয়ে বরং তাকে অফিস থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

বাংলা টেলিভিশনে স্টার জলসার এই সিরিয়াল সবেমাত্র শেষ হয়েছে। তবে শুরু থেকেই বেশ বিশেষভাবে জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। যে সিরিয়ালের কথা আমরা বলছি তার নাম নবাব নন্দিনী। ইন্দ্রানী পাল এবং রিজওয়ান রব্বানী শেখ মুখ্য নায়িকা এবং নায়কের চরিত্রে অভিনয় করেছিল। সিরিয়ালটি শেষ হয়েছে এক মাস হয়ে গেছে।

এদিকে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার সাথে সাথে পরের কাজের জন্য প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস অভিনেত্রী ইন্দ্রানী পালের সঙ্গে প্রাথমিক কথা বলে রাখে। সংস্থার নতুন সিরিয়াল শুরু হবে জুন মাসে। অর্থাৎ হাতে এখনো রয়েছে প্রায় তিন মাস। এদিকে ব্লুজ প্রোডাকশন সংস্থার ধারাবাহিকে কাজ করার জন্য কিছুদিন আগে ইন্দ্রানী যায় তাদের অফিসে।

জানা গেছে ওই অফিসে বসে নতুন সিরিয়ালের কাস্টিং নিয়ে ইন্দ্রানী কথা বলে সংস্থার কর্ণধার স্নেহাশীষ চক্রবর্তীর সঙ্গে। স্নেহাশীষ ইন্দ্রানীকে সরাসরি জানিয়ে দেয় নায়িকা এখন স্টার জলসার সঙ্গে চুক্তিতে রয়েছে। কিন্তু এখন ওই প্রযোজক স্টার জলসাতে কোনো সিরিয়াল আনছে না। তাই অভিনেত্রীকে সরাসরি না করে দেয় স্নেহাশীষ।

actress indrani paul

এমনটা শোনার পর অভিনেত্রী আর বেশিক্ষণ এই অফিসে থাকেনি বলে জানা গেছে। পাঁচ মিনিট পরেই নাকি নায়িকা ঐ অফিস থেকে বেরিয়ে যায়। এদিকে জানা গেছে ব্লুজ প্রোডাকশনের নতুন সিরিয়াল নাকি এপ্রিল মাসে আসতে চলেছে। সেটা আবার আসতে চলেছে স্টার জলসায়। সিরিয়ালের কাস্টিং নাকি শুরু করে দেওয়া হয়েছে। তাহলে কেন ফিরিয়ে দেওয়া হলো ইন্দ্রানীকে? তাহলে কি তারা খুঁজছে কোন নতুন মুখ?

Back to top button