Anurager Chhoya: দক্ষিণ কলকাতা থেকে হঠাৎ গ্রেফতার হলেন অনুরাগের ছোঁয়ার জনপ্রিয় এই অভিনেতা! টলিপাড়ায় তুমুল শোরগোল

গ্রেফতার করা হয়েছে জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত টলিউড অভিনেতা বিমল চক্রবর্তীকে। দক্ষিণ কলকাতার এক অভিজাত এলাকা থেকে অভিনেতাকে গতকাল রাতের দিকে হঠাৎ গ্রেফতার করা হয়েছে বলে খবর।

জানা গেছে দক্ষিণ কলকাতার গড়িয়াহাট এলাকা থেকে গ্রেফতার হয়েছেন বিমল চক্রবর্তী। মঞ্চ থেকে ছোট পর্দা এমনকি বড় পর্দাতেও একইভাবে সাবলীল এই অভিনেতা। নিজের অভিনয় প্রতিভার গুনে বহু দর্শকদের অত্যন্ত পছন্দের একজন অভিনেতা হয়ে উঠেছেন তিনি। কিন্তু হঠাৎ কেন এমন খারাপ খবর এলো অভিনেতাকে ঘিরে?

 

View this post on Instagram

 

A post shared by অনুরাগের ছোঁয়া Fan (@anurager_chhoya_lover)

জানা গেছে আন্দোলনরত এসএসসি চাকরিপ্রার্থীদের পাশে দাঁড়ানো এবং এসএসসি দুর্নীতির প্রতিবাদ করার কারণেই গ্রেফতার করা হল এই বাঙালি অভিনেতাকে। তবে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন আরেক বিশিষ্ট অভিনেতা দেবদূত ঘোষ।

সোশ্যাল মিডিয়ায় দেবদূত পোস্ট করেছেন যে “চোর ধরার দাবিতে মিছিল করতে গিয়ে বিমলদা বিমল চক্রবর্তীকে পুলিশ গড়িয়াহাট থেকে অ্যারেস্ট করেছে। আমরা থানায় যাচ্ছি। হোক প্রতিবাদ”। অভিনেতার এই সোশ্যাল মিডিয়া পোস্ট করে ভাইরাল হয়ে গেছে।

এদিকে সাধারণ মানুষ কমেন্ট করে জানিয়েছে যে তারা অভিনেতার সঙ্গেই রয়েছে এই দুর্নীতির বিরুদ্ধে। যাতে কোনো রকম আপোষ না করা হয় সেই দাবী জানিয়েছে সাধারণ মানুষ। পাশাপাশি দর্শকরাও প্রশ্ন করছে যে অকারণে কেন এভাবে অ্যারেস্ট করা হলো এই অভিনেতা কে?

সত্যের পাশে দাঁড়ালে তাহলে কি এমনই ফল ভোগ করতে হবে? এখন এমনই প্রশ্ন তুলছে সাধারণ মানুষ থেকে টলিউডের বিশিষ্ট কলাকুশলীরাও। ক্রমশ দুই ভাগে বিভক্ত হয়ে যাচ্ছে টলিউড ইন্ডাস্ট্রি।

Back to top button