Bangla Serial

BREAKING: নিজেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করলেন জি বাংলার এই জনপ্রিয় অভিনেতার! তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে, আবার শোকের ছায়া টলিউডে

টলিপাড়ায় এখন খারাপ খবরের ঝড়। আত্মহত্যার মিছিল লেগেই রয়েছে। নিত্যদিন কোনো না কোনো অভিনেতা বা অভিনেত্রী বা মডেলের আত্মহত্যার বা মৃত্যুর খবর আসছে দর্শকদের মধ্যে।

এবার আবার দুঃখের খবর টলিপাড়ায়। বেশ কিছুদিন আগে আত্মহত্যা করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে। তারপর আরো কিছু মৃত্যুর সংবাদ এসেছে দর্শকদের কাছে। রীতিমতো ঝড় উঠেছিল টলিপাড়ায়। এবার আবার সেই ঘটনার পুরনাবৃত্তি হলো।

এবার আত্মহত্যার চেষ্টা করলেন জি বাংলার জনপ্রিয় অভিনেতা শৈবাল ভট্টাচার্য। তিনি টেলিভিশনের দুনিয়ায় বেশ পরিচিত মুখ। শুধু তাই নয়, হাতে এবং মাথায় ধারালো অস্ত্র দিয়ে নিজেই নিজেকে আঘাত করার চেষ্টা করেছেন এই বাঙালি অভিনেতা। ফলে রক্তক্ষরণ হয়েছে বেশ কিছুটা।


কড়ি খেলা, কন্যাদান, অপরাজিতা অপুর মত জনপ্রিয় কিছু ধারাবাহিকে দেখা গিয়েছে এই অভিনেতাকে। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও অভিনেতা তিন চারবার আত্মহত্যা চেষ্টা করেছেন লাগাতার। এখন তাঁর অবস্থা খুবই আশঙ্কাজনক।
Actor Saibal Bhattacharya tried to commit suicideঅভিনেতা এখন সংকটজনক অবস্থায় চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ সূত্রে জানা গেছে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা যে কারণে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। আর এই সমস্যা চলছিল দীর্ঘদিন ধরেই। ফলে মদের প্রতি আসক্তি বেড়ে গেছিল অভিনেতা শৈবাল ভট্টাচার্যর। অভিনেতা কবে সুস্থ হবেন সেটা চিকিৎসকরা পুরোপুরি বলতে পারছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button