Bangla Serial

Priya Paul: গায়ের রঙ ঘোর কালো তাই বারবার জুটত নেগেটিভ রোল!জীবনের প্রথম সিরিয়ালে সেজেছিলেন অনুশ্রী দাসের মেয়ে, এখন কী করছেন বিগ বস রানার আপ প্রিয়া পাল?

বাংলা টেলিভিশনের পর্দায় এমন অনেক নায়ক বা নায়িকাদের দেখেছি আমরা যারা একটা সময়ের পর কোন বিশেষ কারণে টেলিভিশন থেকে বিদায় নিয়েছে। হয়তো ব্যক্তিগত কারণ বা পারিবারিক কারণ বা সংসারিক চাপ এর জন্য দায়ী। কেউ কেউ আবার বহু সময় পর ফিরে এসেছে আবার কেউ একেবারেই হারিয়ে গেছে। চিরতরে লাইম লাইট থেকে।

তবে যারা হারিয়ে যায় তাদের দর্শকরা ভুলতে পারে না সহজে। তাদের অভিনয় দর্শকদের মনে করিয়ে দেয় সেই তারকাদের কথা। এমনই এক জনপ্রিয় টেলি নায়িকা হলেন প্রিয়া পাল। প্রিয়া একটা সময় বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। শুধু ধারাবাহিক নয়, বিগ বস সিজন টু- এ রীতিমত হৈচৈ ফেলেছিলেন তিনি। এরপর আচমকাই পর্দা থেকে গায়েব হয়ে গিয়েছিলেন প্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Priya (@priyapaul66)

জল নূপুর ধারাবাহিকে মিমির চরিত্রে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছিলেন দর্শকদের থেকে। নায়িকার স্টাইল থেকে ব্যক্তিত্ব সর্বত্রই তিনি নজর কেড়েছেন। তবে মুম্বইয়ে কেরিয়ার গড়ার স্বপ্ন নিয়ে তিনি ছেড়েছিলেন টলিউড। এরপর বহু দেশ ঘুরে বেরিয়েছেন তিনি এবং তারপর আবার ফিরে এসেছেন নিজের পুরনো জায়গায়।

হ্যাঁ, সে হারিয়ে যাওয়া নায়িকা হলেন প্রিয়া। আবার কাম ব্যাক করছেন তিনি দীর্ঘ ৬ বছর পর। এবার জি বাংলায় ফিরছেন এই নায়িকা। কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে?

 

View this post on Instagram

 

A post shared by Priya (@priyapaul66)

শোনা যাচ্ছে জি বাংলায় সম্প্রতি শুরু হওয়া জগদ্ধাত্রী সিরিয়ালে অভিনয় করবেন তিনি। নায়িকা এ জগত বেশ কিছু ধারাবাহিকে পজিটিভ এবং নেগেটিভ দুই চরিত্রই অভিনয় করে দর্শকদের থেকে সুখ্যাতি অর্জন করেছেন। জগদ্ধাত্রী ধারাবাহিকে কোন চরিত্রে অভিনয় করছেন সেটা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে কোন নেগেটিভ চরিত্র পেয়েছেন তিনি। এর আগে জি বাংলার কোজাগরী অভিনয় করেছেন প্রিয়া।

নায়িকা রাজনীতিতেও বেশ সক্রিয় এবং তিনি তৃণমূলের অংশ। দীর্ঘদিন পর অভিনয়ের জগতে পা দিয়ে আবার সংবাদে উঠে এলেন প্রিয়া। অভিনয় ছাড়া ছবি আঁকতে ঘুরে বেড়াতে ভালোবাসেন এই নায়িকা। আর সেটা নায়িকার সোশ্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট বোঝা যায়। বিগ বসে রানার আপ হয়েছিলেন প্রিয়া পাল।

 

View this post on Instagram

 

A post shared by Priya (@priyapaul66)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button