Bangla Serial

Shreetama Mitra: একমাস আগেই জোর গলায় বললেন ব্রেকআপের খবর ভুয়ো, পরশু জানালেন বয়ফ্রেন্ড বাছাইয়ের অডিশন চলছে! ‘সিরিয়ালেও ঢপবাজ, বাস্তবেও’, শ্রীতমার দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুললো দর্শক

আমাদের টলিপাড়া কে বাইরে থেকে দেখে দর্শকদের মনে হয় যতটা রঙচঙে ভেতরে ততটাই রহস্য থাকে গভীরে। নানা ধরনের গল্প এবং মুচমুচে খবের ভান্ডার এই অভিনয় জগৎ। এখনে যেমন মানুষ প্রচুর স্বপ্ন নিয়ে আসে তেমনই জনপ্রিয় হয়ে গেলেই সেই মানুষকে কেন্দ্র করে তৈরি হয় প্রচুর খবর।

আর এই খবরগুলোর মধ্যে প্রেম এবং ব্রেকআপের খবর অন্যতম। এই সম্পর্ক তৈরি হচ্ছে তো এই ভেঙে যাচ্ছে। এই দুনিয়ায় কাজ করতে করতে অনেকেই একে অপরের প্রেমে পড়েন কিন্তু একে অপরের থেকে দূরে সরে যেতেও বেশি সময় লাগে না সেই তারকাদের।

এতদূর পড়ে আশা করি বুঝতে পেরেছেন আমরা কোন দিকে ইঙ্গিত করছি। হ্যাঁ, আজ এক ব্রেকআপ নিয়ে গল্প বলবো আমরা। তবে এ আবার যেমন তেমন ব্রেকআপ নয়। ঠিক এক মাস আগে যখন ব্রেকআপের খবর রটে গিয়েছিল তখন প্রচন্ড রেগে গিয়েছিলেন দম্পতির একজন। কিন্তু এখন তিনি নিজের মুখে পরোক্ষভাবে স্বীকার করে নিয়েছেন ব্রেকআপ হয়ে গেছে।

এই অভিনেত্রী হলেন শ্রীতমা মিত্র। শ্রীতমাকে আমরা চিনেছিলাম পাণ্ডব গোয়েন্দা থেকে। তারপর সম্প্রতি শেষ হওয়া ধারাবাহিক উমাতে খলনায়িকা আলিয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এদিকে সারেগামাপা থেকে আলোচনায় উঠে এসেছিলেন সংগীতশিল্পী তমজিত। এক মাস আগে হঠাৎ করে খবর ছড়িয়ে পড়েছিল যে দুজনের নাকি আর সম্পর্ক নেই। তখন প্রকাশে মুখ খুলে শ্রীতমা স্পষ্ট জানিয়েছেন যে তাঁর আর তমজিতের মধ্যে সব কিছু ঠিক আছে। যদি অনেক মানুষ তারপর জেনে ছিলেন যে আদৌ দুজনের মধ্যে একটা সম্পর্ক ছিল।

কিন্তু সম্প্রতি এই নায়িকাকে দেখা গেল দিদি নাম্বার ওয়ানে এসে একটি বিষয় নিয়ে স্বীকারোক্তি করতে। সেটা অবশ্যই প্রেম নয় বরং ব্রেকআপ। শাশুড়িমাকে প্রশ্ন করতেই রচনা ব্যানার্জিকে সরাসরি শ্রীতমা জানিয়ে দিলেন যে তিনি এমনই এক পুরুষের খোঁজ করছেন যিনি ভাল রান্না করতে পারেন। সঙ্গে সঙ্গে হেসে রচনা ব্যানার্জি বললেন তাহলে এখন বয়ফ্রেন্ডের অডিশন চলছে। আর তার উত্তরের নায়িকা বললেন একদম সেটাই হচ্ছে এবং এরপরে তিনি যখন আবার আসবেন তিনি বলবেন কাকে পছন্দ হলো।

নায়িকার এমন ব্যবহারে রেগে গিয়েছে দর্শকরা। এক মাস গেল না তার মধ্যেই যে গুজব রটে গিয়েছিল সেটা সত্যি হয়ে গেল? নাকি তখন থেকেই আস্তে আস্তে শুরু হয়েছিল টানাপোড়েন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button