Bangla Serial

Khorkuto Actress: বরাবর পার্শ্ব চরিত্রে জিতেছেন মন! খড়কুটো শেষ হতেই আবার এক নতুন ধারাবাহিকে কাম ব্যাক করছেন ‘খড়কুটো’ অভিনেত্রী

বাংলা ধারাবাহিকের এক জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী সোনাল মিশ্র। হাতে গোনা কিছু সিরিয়ালে অভিনয় করেই তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন। স্টার জলসার ‘খড়কুটো’ নামের একটি জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পার্শ্বচরিত্রে অভিনয় করেই দর্শকদের মন জিতে নিয়েছিল।

Khorkuto | Latest Top News On Viralgiga
এর আগে ছোট পর্দাতে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও লীনা গাঙ্গুলীর ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘সাজি’ চরিত্রটি তাকে সব থেকে বেশি জনপ্রিয়তা এনে দেয়। বেশ কিছুদিন আগেই এই ধারাবাহিকটি বন্ধ হয়ে গিয়েছে। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের অন্যান্য সিরিয়ালে দেখা গেলেও, ‘সাজি’ কে তেমন দেখা যাচ্ছিল না কোথাও। তবে এবার জানা যাচ্ছে, খুব শীঘ্রই স্টার জলসার সিরিয়ালে আবার কাম ব্যাক করতে চলেছেন সোনাল।

Sonal Mishra: নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন সাজি! - CINEBANGLA.IN
সোশ্যাল মিডিয়াতে সাজির ভক্তরা তাঁকে অনেক মিস করছিলেন। তবে তিনি কিন্তু অভিনয় ছেড়ে দেননি। বর্তমানে তিনি অভিনয় করছেন সান বাংলার ‘আলোর ঠিকানা’ নামের একটি সিরিয়ালে। জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু অভিনীত এই সিরিয়ালে বোন টাপুরের চরিত্রে তিনি অভিনয় করছেন। তবে শীঘ্রই স্টার জলসার নতুন একটি ধারাবাহিকে তাকে দেখা যাবে।


আমরা জানি, ‘খড়কুটো’র সৌজন্য এবং গুনগুনের সঙ্গে ‘ধূলোকনা’র লালনকে নিয়ে শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়াল ‘বালি ঝড়’। এবারেও লীনা গাঙ্গুলীই তাকে ফিরিয়ে আনছেন ‘বালি ঝড়’-এই নতুন সিরিয়ালের মাধ্যমে। যদিও অভিনেত্রীর মুখ থেকে এখনও এই সুখবরের ব্যাপারে কিছু জানা যায়নি।

আরও পড়ুন:
Khorkuto 2: Good News! ‘খড়কুটো’ শেষ, এবার আসতে চলেছে ‘খড়কুটো ২’? নতুন রূপে “সৌজন্য” কৌশিক রায়

নতুন এই খবরটি অনুমান করা হয়ছে, স্টার জলসার ‘বালি ঝড়’ ধারাবাহিকের সেটে তাঁকে দেখতে পেয়ে। শুটিং শেষে অভিনেত্রী তৃণা সাহার জন্মদিনের অনুষ্ঠানে তিনি যান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই বোঝা যায়, সোনালকেও নতুন এই সিরিয়ালে দেখা যাবে। সম্ভবত কোনও এক পার্শ্বচরিত্রেই তিনি অভিনয় করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button