Bangla Serial

Tapasi Roy Chowdhury: যাত্রাপালা করে বহু সুনাম কুড়িয়েছিলেন, সিনেমা-সিরিয়ালের কুচুটে খলনায়িকা তাপসী রায় চৌধুরী এখন কী করছেন? নতুন রূপ দেখে দেখে চমকে উঠল দর্শকরা

বাংলা টেলিভিশনে সিরিয়াল হোক বা সিনেমা সব ক্ষেত্রেই আমরা এমন অনেক তারকাদেরকে পেয়েছি যাঁরা খুব কম সময়ের মধ্যে বিপুল সাফল্য অর্জন করতে পেরেছেন। আবার এমন অনেকে রয়েছেন যাঁরা সময়ের সঙ্গে সঙ্গে হারিয়ে গিয়েছেন টেলিভিশন থেকে কিন্তু দর্শকদের মন থেকে নয়।

অনেক সময় দেখা যায় সিনেমা বা সিরিয়াল দুই ক্ষেত্রেই গল্প জমজমাটি না হলেও শুধুমাত্র অভিনেতা বা অভিনেত্রীর অভিনয় দক্ষতার জোরে তা দর্শকদের মধ্যে বিশেষ জায়গা দখল করতে পারে। তিনি তেমনই এক নায়িকা। ইনি হলেন তাপসী রায় চৌধুরী।


বাংলা টেলিভিশনে কখনও তিনি দজ্জাল শাশুড়ি আবার কখনও দজ্জাল পিসিমা-মাসিমার রোল করেছেন। পাশাপাশি গানের অ্যালবামে অভিনয়ও করেছেন এই বাঙালি নায়িকা। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর রাজত্ব একটা দীর্ঘ সময় ধরে। সিনেমা থেকে সিরিয়াল দুই ক্ষেত্রেই তাঁর অগাধ বিচরণ। পাশাপাশি বহু যাত্রায় অংশগ্রহণ করেছেন তিনি।

তবে বহুদিন তাপসীকে দেখা যায়নি সিনেমা বা সিরিয়ালে। সম্প্রতি এলো সুখবর। এবার একেবারে নতুন শুরু হওয়া সিরিয়াল জগদ্ধাত্রীতে অভিনয় করছেন তিনি। জি বাংলার এই সিরিয়ালে কৌশিকী মুখার্জির মায়ের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। উৎসাহিত অনুরাগীরা।


স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জগদ্ধাত্রীকে নিয়ে এই গল্প। কখনো বন্দুক হাতে আবার কখনো লাঠি দিয়ে গুন্ডাদের মেরে অসহায় মানুষদের পাশে দাঁড়ায় সে। অভিনেত্রী নবাগতা অঙ্কিতা মল্লিক এই মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button