Bangla Serial

Roosha Chatterjee: পার্শ্ব চরিত্রে দুর্দান্ত সফল! আইপিএস অফিসার হয়েই পর্দায় ফিরছেন “তোমায় আমায় মিলে” খ্যাত উষসী

বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী তিনি। বেশ কিছু চরিত্রে অভিনয় করলেও দর্শকদের কাছে তিনি, ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের উষসী নামেই আজও একডাকে পরিচিত। ২০১৩ সালে এই নায়িকার কাছে স্টার জলসার ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ আসে।

Roosha Chatterjee Wiki, Age, Boyfriend, Family & Biography
বুঝতে পারলেন কার কথা বলছি? হ্যাঁ, তিনি হলেন রুশা চ্যাটার্জী। ছোট পর্দার খুব জনপ্রিয় একটি মুখ তিনি। আইপিএস অফিসারের চরিত্রে স্মার্ট,সুন্দরী, মিষ্টি দেখতে রুশার অভিনয় মন কেড়ে নিয়েছিল দর্শকদের। তাই এখনও অনেকেই তার আসল নামের চেয়ে উষসী নামেই মনে রেখেছে।

Roosha Chatterjee Wiki, Age, Height, Boyfriend, Husband & Images

‘তোমায় আমায় মিলে’ সিরিয়াল শেষ হওয়ার পর ‘কুসুম দোলা’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘খেলাঘর’-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করলেও দর্শক তাকে সবথেকে বেশি মনে রেখেছে ওই চরিত্রেই। তার থেকেও বড় কথা ১১ বছরের অভিনয় জীবনে আর কোনোদিন রুশাকে মুখ্য চরিত্রে দেখা যায়নি।

Roosha Chatterjee Wiki, Age, Height, Boyfriend, Husband & Images

বহুদিন পর ফের একবার ‘শ্রীময়ী’ সিরিয়ালে শ্রীময়ীর পুত্রবধূ ‘অর্না’ চরিত্রে রুশার অভিনয় দেখা গিয়েছিল। এবার আবার তাকে পুরনো রূপে দেখা যাবে। ‘হরগৌরী পাইস হোটেল’-এ প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন রুশা। যদিও সেটা আর হয়ে ওঠেনি। তবু এই সিরিয়ালে আবার ফিরছেন তিনি। এবার আবার পুলিশ অফিসার হয়ে আসছেন রুশা।

শ্রীময়ীর পুত্রবধূ 'অর্না' আসলে কে, রইলো তার আসল পরিচয়
এখনও পর্যন্ত যা খবর এই নতুন সিরিয়ালে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি। দেখার বিষয় ঠিক কবে এই ধারাবাহিকে এন্ট্রি নেন অভিনেত্রী।

TV actors multitask and shoot from home - Telegraph India

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button