স্টার জলসার নতুন সিরিয়ালে নায়ক জনপ্রিয় এই অভিনেতা! নায়িকা চরিত্রে জনপ্রিয় তারকার মেয়ে

বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এখন রোজ আসছে নতুন নতুন ধারাবাহিক। আর এই ক্ষেত্রে বোধহয় অন্যান্য সমস্ত চ্যানেলকে ছাপিয়ে বেরিয়ে যাচ্ছে জনপ্রিয় চ্যানেল স্টার জলসা (Star Jalsha) । এই চ্যানেলে প্রায় নিত্য দিন নতুন নতুন ধারাবাহিক আসছে। আর নতুন ধারাবাহিক আসা মানেই অবধারিত চলমান কোন‌ও একটি ধারাবাহিকের বন্ধ হয়ে যাওয়া।

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে দুটি ধারাবাহিক। উল্লেখ্য , একটি ধারাবাহিকের অন্তিম দিনের ঘোষণা ইতিমধ্যেই হয়ে গেলেও অপর ধারাবাহিকটির শেষ হওয়া এখন বলা যায় নেহাতই সময়ের অপেক্ষা। এই মুহূর্তে স্টার জলসার পর্দায় শেষের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘এক্কাদোক্কা।’ আবার লীনা গঙ্গোপাধ্যায়ের‌ই প্রযোজনা সংস্থার ওপর ধারাবাহিক অপরাজিতা আঢ্য’র অভিনীত ‘জল থই থই ভালোবাসাকে’ জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হয়ে যাচ্ছে এক্কাদোক্কা।

শোনা যাচ্ছে, বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের ধারাবাহিক গাঁটছড়াও। যে কোনদিনই ঘোষনা হয়ে যেতে পারে এই ধারাবাহিকটির অন্তিম দিনের। আর এই সবেরই মাঝে এবার জলসায় আসতে চলেছে এসভিএফ-এর নতুন ধারাবাহিক। এই মুহূর্তে এই প্রযোজনা সংস্থার তরফে স্টার জলসার পর্দায় চলছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। আর সেই ধারাবাহিকের শুটিং সেটেই এবার নতুন ধারাবাহিকের লুক সেট হয়ে গেল।

এসভিএফ-এর নতুন ধারাবাহিকে নায়ক হচ্ছেন কে?

উল্লেখ্য, প্রথমে সোনা গিয়েছিল ব্লুজ প্রযোজনা সংস্থার অধীনে নতুন ধারাবাহিকে কামব্যাক করতে পারেন অভিনেতা রোহান ভট্টাচার্য। কিন্তু শোনা যাচ্ছে এসভিএফ-এর নতুন প্রজেক্টে ফিরছেন তিনি। গতকাল লুক সেট হয়ে গেল তার। শোনা যাচ্ছে একজন পুলিশ অফিসারের চরিত্রে এবার এই ধারাবাহিকে দেখা যাবে রোহানকে। তা তার বিপরীতে নায়িকা হচ্ছেন কে?

নতুন ধারাবাহিকে নায়িকা হচ্ছেন কোন তারকার মেয়ে?

শোনা যাচ্ছে এই নায়িকা ধারাবাহিকের দুনিয়ায় নতুন হলেও সিনেমা, ওয়েব সিরিজের দুনিয়ায় কিন্তু বেশ পরিচিত মুখ। কে তিনি? ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘সেই যে হলুদ পাখি’, ‘রক্তকরবী’-সহ একাধিক সিরিজ়ে তাকে ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শক। তবে তার কাজের শুরু কিন্তু অনেক ছোটবেলায়। জনপ্রিয় পরিচালক তরুণ মজুমদার ‘আলো’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তিনি। নিশ্চয়ই বুঝতে পেরেছেন কার কথা বলছি তিনি অভিনেত্রী অঙ্গনা রায়। সম্পর্কে তিনি সংগীত শিল্পী, সঞ্চালিকা লাজবন্তী রায়ের কন্যা। আর এবার নতুন ধারাবাহিকের নতুন নায়িকা হয়ে পা রাখতে চলেছেন তিনি টেলিভিশনের অঙ্গনে।
Angana Roy movies, filmography, biography and songs - Cinestaan.com

Back to top button