Bangla Serial

Actress Comeback: অবশেষে মুখ তুলে চাইলো ভাগ্য দেবতা! দুঃখের সময় কাটিয়ে বাংলা মিডিয়ামে এন্ট্রি নিতে চলেছেন একদা জনপ্রিয়, মিষ্টি এই নায়িকা! ছিলেন মানসিক অবসাদের শিকার

দুচোখ ভরা স্বপ্ন নিয়ে বছর বছর বিনোদন জগতে প্রচুর ছেলে-মেয়ে আসে। কারো ক্ষেত্রে ভাগ্য সহায় হয় আবার কারোর ক্ষেত্রে প্রথম কাজের পরেই লেখা থাকে হারিয়ে যাওয়া। তবে অন্যান্য পেশার থেকে এই পেশায় অনিশ্চয়তার ঝুঁকি অনেক বেশি সেটা নিঃসন্দেহে বলা যায়।

বিভিন্ন নতুন নতুন ধারাবাহিকে ধারাবাহিক নির্মাতারা চেষ্টা করে নতুন মুখ তুলে আনতে যাতে সহজে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করা যায়। খুব কম তারকাদের ক্ষেত্রে এমন ঘটেছে যে প্রথম কাজের পরে দর্শকরা তাদের বেশি গুরুত্ব দিয়েছে। দু একবার অন্তত টিভির পর্দায় মুখ না দেখালে এবং বিভিন্ন রকম চরিত্রে অভিনয় না করলে সহজে তার ক্ষেত্রে বৃহস্পতি তুঙ্গে হয় না।

এই নায়িকার ক্ষেত্রেও এমনটা হয়েছিল তবে তিনি যে কম কাজ করেছেন এমনটা নয়। তবে দীর্ঘদিন টেলিভিশন দুনিয়া থেকে দূরে ছিলেন এই বাঙালি অভিনেত্রী। এমনই একজন সুন্দরী অভিনেত্রী হলেন নেহা আমনদীপ।

Neha Amandeep hot photos
তার রূপে গুণে মুগ্ধ দর্শকরা। কয়েকটা সিরিয়াল করার পর হঠাৎ করে বিদায় নিয়েছিলেন টেলিভিশন দুনিয়া থেকে। তবে তার অনুরাগীরা অপেক্ষায় ছিল আবার কবে তিনি কামব্যাক করবেন। এবার হয়তো আসছে সেই সুখবর। আবার নতুন কাজ নিয়ে ফিরতে চলেছেন নেহা।

জি বাংলার স্ত্রী সিরিয়ালে টেলি অভিনেতা নীল ভট্টাচার্যের সাথে জুটি বেঁধে শুরু হয়েছিল কাজ। সান বাংলার ‘কনে বউ’-তে শেষবার দেখা গিয়েছে নেহাকে। কনে বউ শেষ হতেই হঠাৎ করেই নেহার জীবনে আসে বিরাট ছন্দপতন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে চেনা-পরিচিত বন্ধুবান্ধব সকলের থেকেই নিজেকে একেবারে গুটিয়ে নেন।

জানা যায় এক সময় মানসিক অবসাদ ঘিরে ধরেছিল তাকে। দুর্গাপুজোর পরে হঠাৎ করেই তিনি উপলব্ধি করেন তিনি অভিনয় জগতে আবার আসবেন। জানা গিয়েছিল খুব শিগগিরই নতুন কোনো সিরিয়ালে ফিরবেন অভিনেত্রী। প্রসঙ্গত ১২ ডিসেম্বর সোমবার থেকে টিভির পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’। এবার শোনা যাচ্ছে সেই ধারাবাহিককে এন্ট্রি নিচ্ছেন নেহা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button