Bangla Serial

Actress Hospitalized: নতুন বছর শুরু হাসপাতালের বিছানায় শুয়ে! অসুস্থ সিরিয়ালের জনপ্রিয় নায়িকা

পুরনো বছরের শেষ দিন এবং নতুন বছরের প্রথম দিনটা আমরা প্রত্যেকেই কাছের মানুষদের সঙ্গে নিয়ে আনন্দে কাটাতে চাই। ঠিক তেমনটাই স্বপ্ন দেখেছিলেন এবং চেয়েছিলেন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু সেটা আর হয়ে উঠলো না বাস্তবে। এতটাই অসুস্থ হয়ে পড়লেন তিনি যে হাসপাতালে নিয়ে যাওয়া হলো।

এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন এই নায়িকা। বাধ্য হয়ে সেখান থেকে এই বছরের প্রথম দিনের ছবি পোস্ট করলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। আর এর থেকে স্পষ্ট বছরের প্রথম দিনটা শুরু করলেন একরাশ মন খারাপ নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে মন খারাপ করার মত কথা লিখেছেন তিনি। হাতে চলছে স্যালাইন। শরীর তো খারাপই সঙ্গে মনটাও খুব খারাপ হয়ে রয়েছে তার।

যার কথা বলছি আমরা তিনি হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পূজা গাঙ্গুলী। হাসপাতালে ভর্তি অবস্থায় ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “বছরের প্রথম দিনটা খুব আনন্দে কাটাবো ভেবেছিলাম। মা-বাবাকে নিয়ে সারাটা দিন খুব মজা করব। কিন্তু তা আর হলো না। এতটাই শরীর খারাপ যে হাসপাতালের বেডে শুয়েই বছরের প্রথম দিন কাটাতে হচ্ছে। শরীর তো খারাপই সঙ্গে মনটাও খুব খারাপ। কবে সুস্থ হব তা জানি না। এটুকুই তোমাদের সঙ্গে শেয়ার করলাম। সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছি এবং অবশ্যই কাজে ফেরার অপেক্ষায়”।

খোকাবাবু, টাপুর টুপুর, ভালোবাসা ডট কম, জীবন সাথীসহ একাধিক জনপ্রিয় সিরিয়ালের মুখ পূজা। এছাড়াও বড় পর্দায় দেখা গিয়েছে তাকে। কিন্তু আপাতত বছরের প্রথমটাই শুরু হল খারাপভাবে। তবে শুরুটা খারাপ হলেও আমরা সকলেই আশা রাখি বছরের বাকি সময়টা তার নিশ্চয়ই ভালোয় ভালোয় কেটে যাবে।

তবে শরীর ভালো রাখার সঙ্গে কাজে ফেরার অপেক্ষা করছেন তিনি। তাই অভিনেত্রীর ভক্তরাও বারবার প্রার্থনা করছেন অভিনেত্রী যেন তাড়াতাড়ি বাড়ি ফিরে কাজে যোগ দিতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button