Bangla Serial

Actress Villain in Nagpanchami: সৃজলা নয়, কালনাগিনী হয়ে ছোবল মারতে আসছে আরেক জনপ্রিয় টেলিভিশন নায়িকা! এক সময়ে পাচ্ছিলেন না কাজ, এবার তিনিই ভিলেন

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়ে গেল একেবারে অতিজাগতিক বিষয় নিয়ে তৈরি হবার সিরিয়াল নাগপঞ্চমী। পঞ্চমী অর্থাৎ নাগকন্যা হিসেবে সিরিয়ালে ফিরে এসেছেন অপরাজিতা অপু ধারাবাহিকের অপু অর্থাৎ সুস্মিতা দে। অপরদিকে নায়ক হিসেবে বহুদিন পর ছোট পর্দায় আবার ফিরে এলেন অভিনেতা রাজদীপ গুপ্ত।

Star Jalsha is all set to take viewers on a mystical journey with  “Panchami” – Anando Sangbad Live

পঞ্চমী সাপ নাকি মানুষ এটাই ধারাবাহিকের মূল রহস্য। ঠিক কোন রহস্য লুকিয়ে রয়েছে পঞ্চমীর মধ্যে? তার সাথে গ্রামের ওই রাজবাড়ীর ঠিক কী সম্পর্ক? এই নিয়ে একেবারে প্রথম এপিসোড কাঁপিয়ে দিয়েছে পঞ্চমী।

এই মুহূর্তে আমরা হয়তো এই রূপকথার গল্পগুলোকে বিশ্বাস করি না কিন্তু পর্দায় দেখতে বেশ ভালই লাগে। দশকরা বলছে বাংলা সিরিয়ালে যে বাজেট থাকে সেই বাজেট তুলনায় ধারাবাহিকের প্রথম পর্বের এডিটিং এবং Vfx বেশ আকর্ষণীয় লেগেছে।

তবে প্রথম যখন সিরিয়ালের প্রোমো সামনে এসেছিল সেখানে কিভাবে পঞ্চমীর জন্ম হলো সেটা দেখালেও প্রথম পর্বে সেটা রহস্য রেখে দিয়েছে। অবশ্যই আস্তে আস্তে সামনে আসবে সেই রহস্য। এদিকে এপিসোড শুরু হতেই দেখা মিলেছে অনেকগুলি অজানা চরিত্রের। চরিত্রগুলো হয়তো নতুন তবে যারা অভিনয় করছে সেই অভিনেতা-অভিনেত্রীরা পুরনো এবং যথেষ্ট পরিচিত।

এবার আসি আসল কথায়। একটা গল্পকে জোরদার হিসেবে তুলে ধরতে গেলে শুধুমাত্র নায়ক বা নায়িকা জোরদার হলে চলে না তার পাশাপাশি একটা ভিলেন বা খলনায়ক কিংবা খলনায়িকা থাকতে হয়। এই সিরিয়ালে অবশ্যই আছে তবে সেটা খলনায়িকা। এই খলনায়িকা কে?

জানের কাছে এই চরিত্রে বহুদিন পর বাংলা ছোট পর্দায় কাম ব্যাক করছেন এক জনপ্রিয় অভিনেত্রী। বহুদিন টেলিভিশন থেকে দূরে ছিলেন তিনি এবং এর প্রসঙ্গে এক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন ওই অভিনেত্রী। অবশেষে তার অবশ্য অপেক্ষা শেষ হলো এবং খলনায়িকা হিসেবে ফিরে আসছেন অভিনেত্রী রিয়া গাঙ্গুলী।
Mahabharat Murders (Hoichoi) Cast & Crew, Release Date, Actors, Roles, Wiki  & More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button