Actress Bre’a’st Ca’nc’er: স্ত’নে টি’উমার, সারা শরীরে ছড়িয়ে পড়েছে সংক্রমণ! দুর্ভাগ্যজনক অবস্থা এই নায়িকার

স্ত’নে হয়েছে টি’উমার, সারা শরীরে ছড়িয়ে পড়েছে সংক্রমণ। হাসপাতালে নায়িকা। সত্যি খারাপ খবর। একেই এমন গরম আর তাতে টেকা দায়। তার উপর নায়িকার শরীরে এক ক্ষতিকারক রোগ বাসা বেঁধেছে। কেমন আছেন তিনি? পুরোটা জানতে বাকিটা পড়ুন।

কী হয়েছিল তার? এক সংবাদ মাধ্যম যোগাযোগ করে তার সঙ্গে। তার কথায় গত তিন মাস ধরে জ্বর ছিল। কিন্তু সেই সময় তেমন ভাবে ব্যাপারটা বুঝতে পারেননি তিনি। এরপর শুটিং চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়েন। রীতিমতো রক্তচাপের সমস্যা হয় তার। এর ফলে বেড়ে যায় হৃদস্পন্দন। সঙ্গে সঙ্গে নিয়ে হাসপাতালে দৌড়াতে হয়।

চিকিৎসার পর চিকিৎসক বলেন মাইল্ড স্ট্রোক হয়েছে। নিউমোনিয়া ধরা পড়ে তার। সারা শরীরে সেই সংক্রমণ ছড়িয়ে পড়েছিল অভিনেত্রীর। প্রায় এক মাস বাড়িতে থেকে বিশ্রাম নিতে বলেছিলেন ডাক্তার। এদিকে বাড়িতে থাকতে একদম পছন্দ করেন না অভিনেত্রী। তাই প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলে বিশেষ ব্যবস্থা নেন নিজের শরীরের জন্য।

কয়েক ঘন্টার জন্য মাত্র কয়েকটি দৃশ্যের শুটিংয়ের জন্য নায়িকা সকালে যেতেন। এদিকে তার অনেক আগেই আবার স্ত’নে টিউমার ধরা পড়েছিল তার। অপারেশন করার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। তবে ওষুধ খেয়ে এখন অনেকটাই সুস্থ তিনি। আবার ফিরেছেন শুটিংয়ে। তবে চিকিৎসকের নিয়ম মেনে চলছেন তিনি।

tumor, anumita dutta, tollywood actress, actress ill, অনুমিতা দত্ত, বাঙালি নায়িকা, সাথী, বাংলা সিরিয়াল, টলিউড

এই নায়িকাকে রোজ দেখা যায় সিরিয়ালে। নাম সাথী। মিষ্টি চরিত্রে দর্শকদের কাছে বেশি পরিচিত তিনি। নাম অনুমিতা দত্ত। একমাস হলো ফিরেছেন হাসপাতাল থেকে। জানা যায়, শুটিংয়ের মাঝেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন নায়িকা। কঠিন অসুখের পরেও ১৪ ঘণ্টা করছেন শুট। নায়িকার কথায় শারীরিকভাবে যতই অসুস্থ তিনি হোন না কেন মানসিকভাবে তিনি সুস্থ।

Back to top button