Bangla Medium: খারাপ খবর! তলানিতে টিআরপি, পাকাপাকি ভাবে বাংলা মিডিয়াম ছাড়ছেন এই নায়ক

একটা সময় জঘন্য সব টিআরপি (TRP) নিয়েও এক একটি ধারাবাহিক কয়েক বছর পার করে দিত। আসলে সেই সময় রোজ রোজ নতুন ধারাবাহিক আসত না। বছরে একটা কিংবা দুটো। তবে এখন সময় অনেকটাই বদলে গেছে। নতুন সব ট্রেন্ড এসেছে। টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স করলে এখন তবেই ধারাবাহিক চলে আর তা না হলে বিদায়ের ঘন্টা বেজে যায়।

আর স্টার জলসার পর্দায় কম টিআরপি নিয়ে চলা তো ভীষণ‌ই দুষ্কর। কারণ টিআরপি কম হলেই ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে এই চ্যানেল। সোজা হিসেব ভালো টিআরপি থাকলে তবেই সেই ধারাবাহিক চলবে। আর তা না হলেই এক মাস কি দুমাসেই বিদায় ঘন্টা বেজে যাবে। আর তাই অনেক সময় প্রযোজনা সংস্থাগুলি পুরনো জনপ্রিয় মুখ নিয়ে এসে ধারাবাহিক হিট করার চেষ্টা করে। তবে মাঝেমধ্যে তা বুমেরাং হয়ে যায়।

যেমন খড়কুটো হিট হ‌ওয়ায় লীনা গঙ্গোপাধ্যায় সৌগুন জুটিকে নিয়ে এসেছিলেন ‘বালিঝড়’ ধারাবাহিকে। যা কার্যত মুখ থুবড়ে পড়ে দুমাসের মধ্যেই বন্ধ হয়ে যায়। এক‌ইরকম ভাবে শ্যামা-নিখিল জুটি জি বাংলার পর্দায় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। আর সেই জুটিকেই বাংলা মিডিয়াম ধারাবাহিকে কাস্ট করেছিলেন সুশান্ত দাস। শুরুতে ভালো টিআরপি দিলেও এখন ধুঁকছে এই ধারাবাহিক।গুঞ্জন, তিয়াসা লেপচা ও নীল ভট্টাচার্যের ধারাবাহিক বাংলা মিডিয়ামের ওপরে এবার কোপ পরতে চলেছে। এই ধারাবাহিকটিকে এবার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল।

তবে কবে বন্ধ হবে তা নিশ্চিত ভাবে জানা না গেলেও এই ধারাবাহিক ছাড়ছেন এই ধারাবাহিকের নায়ক বলে জানা গেছে। জানা গেছে, অভিনেতা রাজা গোস্বামী একেবারেই ছাড়তে চলেছেন এই ধারাবাহিক। উল্লেখ্য, এই অভিনেতাকে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর বিপরীতে দেখা গিয়েছিল। আর এবার তিনি ছাড়ছেন বাংলা মিডিয়াম। তবে এই অভিনেতা অভিনেত্রী নবনীতা দাসের সঙ্গে জুটি বেঁধে ‘বিয়ের ফুল’ নামক একটি ধারাবাহিকে ফিরছেন। আর সেই জন্যই বাংলা মিডিয়াম ছাড়ছেন তিনি। তবে ওই জায়গায় কাকে কাস্ট করা হবে তা এখনও জানা যায়নি।

Back to top button