গাঁটছড়া ধারাবাহিকের এই প্রধান অভিনেতা থাকছেন বিয়ের ফুল ধারাবাহিকে! জানুন কে তিনি?

বিভিন্ন চ্যানেলে নতুন নতুন ধারাবাহিক তেমন শুরু হচ্ছে তেমন‌ই বন্ধ‌ও হয়ে যাচ্ছে বিভিন্ন সব ধারাবাহিক‌। আর ধারাবাহিক বন্ধের ক্ষেত্রে এগিয়ে রয়েছে স্টার জলসা। এই চ্যানেলে টিআরপি কম থাকলেই বন্ধ করে দেওয়া হচ্ছে বিভিন্ন ধারাবাহিক।

আর এই মুহূর্তে স্টার জলসার পর্দায় অন্যতম কম টিআরপি যুক্ত ধারাবাহিক হচ্ছে ‘গাঁটছড়া।’ যদিও আপাতত এই ধারাবাহিকটি বন্ধ করবে না চ্যানেল বলেই জানা গেছে। কারণ দ্বিতীয় প্রজন্মের গল্প নিয়ে নতুন শুরু হয়েছে এই ধারাবাহিক। আর তাই আগামী ৪ মাস তো চলবেই এই ধারাবাহিক।

আর এবার এই ধারাবাহিকটির এক অভিনেতা এবার অভিনয় করতে চলেছেন সান বাংলার আসন্ন ধারাবাহিক বিয়ের ফুল ধারাবাহিকে। উল্লেখ্য রাজা গোস্বামীর সঙ্গে জুটিতে এই ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী নবনীতা দাস। অভিনেতা রাজা গোস্বামীকে এখন জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে। তবে আবারও মূল নায়ক চরিত্রে ফিরছেন তিনি।

একদম নিখাদ মজার সিরিয়াল হতে চলেছে সান বাংলার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রোমোতে পাঁচ ভাইয়ের দেখা মিলেছে ‌‌। কিন্তু গল্পে দেখানো হবে তাঁরা আদতে ছয় ভাই। আর এই ষষ্ঠতম ভাইয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা শুভ্রজিৎ দত্ত। এই ধারাবাহিকে দেখানো হবে তাঁর একজন প্রেমিকা ছিল। কিন্তু তাঁর সঙ্গে প্রেম পূর্ণতা পায় না। মৃত্যু হয় অভিনেতার। আর তারপর থেকেই তাঁদের বাড়িতে মহিলা নিষিদ্ধ। নিখাদ হাসি-মজার গল্প হতে চলেছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, প্রথমে শোনা যাচ্ছিল ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য ‘বাংলা মিডিয়াম’ ছাড়ছেন অভিনেতা রাজা গোস্বামী। কিন্তু এবার শোনা যাচ্ছে দুটি ধারাবাহিকেই সমানভাবে অভিনয় করতে চলেছেন তিনি। এবং এতে আপত্তি নেই দুই চ্যানেলেরই। অর্থাৎ একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করলেও অন্য ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

Back to top button