New Bong Crush: উচ্ছে বাবুর হটনেস উধাও! বাঙালি মেয়েদের নতুন ক্রাশ এবার স্টার জলসার নায়ক! দেখলেই ঝলসে যাবেন রূপের আগুনে

বাংলা সিরিয়ালের জগতে এখন ভরপুর বিনোদন চলছে। একের পর এক নতুন সিরিয়াল আসছে আর তার সঙ্গে আসছে নতুন পুরনো মিশিয়ে মুখ। এদের মধ্যেই কেউ কেউ প্রথম কাজের মধ্যে দিয়েই নিজেদের অভিনয় প্রতিভা দেখিয়ে দিচ্ছে। যারা এভাবে পারছে তারা টিকে যাচ্ছে আর দর্শকদের চোখ ঠিক তাদের দিকে আটকে যাচ্ছে।

এই যেমন জি বাংলার মিঠাই ধারাবাহিকের আদৃত রায় অর্থাৎ উচ্ছে বাবু। দীর্ঘ ৩ বছর ধরে মেয়েদের হৃদয়ের সিংহাসন জুড়ে রয়েছে এই অভিনেতা। তার কাজ শুধু নয়, অসাধারণ গানের গলা দিয়ে বাঙালি মেয়েদের মন পেতে বেশি সময় লাগেনি তার। সুঠাম ফিগার, সুন্দর অভিনয় মিলিয়ে মিশিয়ে একেবারে হিট মিঠাই রানীর উচ্ছে বাবু।

কিন্তু এবার এই স্থান দখল করলো অন্য কেউ। হ্যাঁ, বং ক্রাশ- এর জায়গায় আর নেই সিডি বয়। সেই জায়গায় এসেছে নতুন নায়ক। সে আবার স্টার জলসার হিরো। সিরিয়াল শুরু হয়েছে একদম নতুন কিন্তু তার লুকে ফিদা মেয়েরা। সিরিয়াল না দেখলেও এক দাদাকে দেখার সুযোগ মিস করা যায় না। বিষয়বস্তু থেকে শুরু করে দুর্দান্ত কাস্টিং সব মন জয় করে নিয়েছ এই ধারাবাহিকের কিন্তু সবথেকে বেশি যার উপর নজর পড়েছ সে হলো সেই বিশেষ দাদা।

এই দাদা হলো ডোডো দাদা। মেয়েবেলা সিরিয়ালের নায়ক। নাম অর্পণ ঘোষাল। একেবারে নতুন নয় কিন্তু ছোটপর্দায় তার এই কাজ মুহূর্তের মধ্যেই তাকে আলোচনায় নিয়ে এসেছে। এমন হ্যান্ডসাম নায়ক হলে মেয়েরা ক্রাশ না খেয়ে যায় কোথায়। ধারাবাহিকে তার শান্ত শিষ্ট স্বভাব আর বুদ্ধিদীপ্ত অভিনয় তাকে বহুদূর নিয়ে যাবে এটাই বলছে সবাই।

Arpan Ghoshal

ইতিপূর্বে কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়ালেও দেখা গেছে অর্পণকে। শুরু থেকেই থিয়েটারের প্রতি টান রয়েছে তার। সেখান থেকেই অভিনয় জগতে আসা। কিছুদিন আগে ডিজিটাল প্ল্যাটফর্ম হৈচৈতে মুক্তি পেয়েছে অর্পণ অভিনীত একটি ওয়েব সিরিজ ‘হোস্টেল ডেজ’।

Back to top button