Ratan Sarkhel: বাজারে মাছ কিনতে যান চেক বই হাতে! জনপ্রিয় অভিনেতার কীর্তি হলো ফাঁস! কারণ শুনে হেসেই খুন দর্শক

ছোট পর্দা বা বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা যাঁরা দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তাঁদের কাজের জীবন ছাড়াও ব্যক্তিগত জীবন সম্পর্কে সমস্ত তথ্য জানতে বরাবর আগ্রহ থাকে দর্শকদের মধ্যে। তাঁরা কখন কোথায় কী করছেন, কী কীর্তি করে বসেছেন সেই সমস্ত কিছু জানতে ইচ্ছুক অনুরাগীরা।

আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নানা তারকাদের কেন্দ্র করে বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়ে যায় যেখানে তাঁদের নানা রকম কীর্তি ফাঁস হয়ে যায় মানুষের সামনে। এবার সামনে এলো আরেক জনপ্রিয় অভিনেতার অদ্ভুত এক কীর্তি।

Bengali actor
এই ভিডিওটি দেখলে আপনারা বুঝতে পারবেন অভিনেতা ঠিক কী করেন। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দাদাগিরিতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রতন সর্খেল। সেখানে অভিনেতার এক অদ্ভুত কীর্তি সবার সামনে চলে এলো।

অভিনেতা রতন সর্খেল নাকি বাজারে যখন যান চেক বই হাতে করে নিয়ে যান। এটা শুনে উপস্থিত দর্শকরা সবাই হেসে ফেলল। তবে আসল কারণটা জানলে আপনি অবাক হয়ে যাবেন।

আসলে একান্নবর্তী পরিবারে বেড়ে উঠেছেন রতন সর্খেল। এই মুহূর্তে অভিনেতারা আট ভাই এবং পাঁচ বোন একসঙ্গে থাকেন এক ছাদের তলায়। রান্নাবান্নাও হয় একসঙ্গে। তাই একসঙ্গে প্রচুর পরিমাণে বাজার করতে হয়।

দুবেলা প্রায় ৫০ জনের মতো রান্না হয় অভিনেতার বাড়িতে। তাই কখন কোন দাদা বা কোন ভাই বাজারে যাচ্ছে তার হিসেব থাকে না। অভিনেতাকে যদিও জোর করে বাজারে পাঠানো হয় তবে তিনি ব্যক্তিগতভাবে মাছ এবং আম বাজার করতে খুব ভালোবাসেন। তাই তিনি বাজার করতে গেলেই মাঝে মাঝে ৬০০০ টাকার ইলিশ মাছ কিনে ফেলেন।

সে সময় অভিনেতার কাছে হয়তো অনেক সময় পয়সা থাকে না। যিনি বিক্রি করছেন তিনি অভিনেতাকে বিশ্বাস করে দিয়ে দেন এবং এর বদলে অভিনেতা চেক লিখে টাকা দিয়ে দেন। বরাবর এভাবে চেক বই নিয়ে বাজার করতে অভ্যস্ত অভিনেতা।

তবে এভাবে অভিনব পদ্ধতিতে বাজার করার টিপস আপনারাও জানতেন না তাই না? তাহলে এবার থেকে কারা কারা বাজারে চেক বই নিয়ে যাবেন চটপট কমেন্টে লিখে জানান।

Back to top button