‘হঠাৎ করে বিয়ে করে চমকে দেব!’ অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও জমছে ‘অনিধিকা’! দারুণ সুখবর দিলেন এই জুটি

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। যাঁরা এই ধারাবাহিকটি দেখেন, তাঁরা সকলেই জানেন, রাধিকা মৃত্যুর মুখ থেকে ফিরে আসার পরই দুর্ঘটনায় আহত হয় অনির্বান। মৃত্যুর মুখ থেকে ফিরে এলেও এখনও পুরোপুরি সুস্থ হয়নি অনির্বান। একসময় রাধিকাকে বিপদের মুখ থেকে ফিরিয়ে এনেছিল ড: অনির্বান। তাঁর চিকিৎসাতেই ফের রাধিকা সুস্থের দিকে এগিয়েছে।

কিন্তু তারপর রাধিকা-অনির্বানের মধ্যে তৈরী হয়েছিল অনেক দূরত্ব। আর এরমাঝে বড়সড় দুঘটনা ঘটে অনির্বানের সঙ্গে। উল্লেখ্য, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। বর্তমানে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

তবে পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তখনই গল্পে এন্ট্রি নেয় ড:গুহ। পরবর্তীকালে গল্পের মোড় কোনদিকে ঘুরবে তা নিয়ে চিন্তায় পড়ে দর্শক। দেখা যায়, দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। ধারাবাহিকে প্রতীকের এন্ট্রির পর দর্শকরা প্রতীক আর সোনামনির মিল দেখতে চান। এরআগেও তাঁরা একসঙ্গে ধারাবাহিক করেছিলেন।

এমনকি অফস্ক্রিনেও তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো জানা যায়। শোনা যায়, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। তবে তাঁরা দুজনেই সাক্ষাৎকারে জানান, তাঁরা ভালো বন্ধু। তবে বর্তমানে তাঁদের দুজনের মধ্যে ওই বন্ধুত্বের গভীরতা যে বেড়েছে, তা নিয়ে সন্দেহ নেকেরই। এরমাঝে সোনামনির একটি কথা এক গোপন রহস্যের সন্ধান দিল। বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, তিনি এমন করে বিয়ে করবেন, যেখানে দর্শক চমকে যাবেন। অর্থাৎ তাঁর বিয়ে চমকে দিতে চলেছে সকলকে।

ধারাবাহিকেও দর্শকদের কথামতোই এবার লেখিকা গল্পের মোর ঘোরাতে চলেছে। এতদিনের রাধিকার রাগ ভাঙতে চলেছে। অনির্বাণকে সুস্থ করতে এবার অনির্বানের বাড়িতে প্রবেশ করল রাধিকা। হয়তো এবার দুজনের মিল হতে চলেছে। বর্তমান গল্পের মোড় যেরূপ এগোচ্ছে তাতে সন্দেহ রয়েছে হয়তো তাদের বিয়ের পর্ব দিয়েই খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘এক্কা দোক্কা’। তবে কি অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও জুটি বাঁধতে চলেছেন তাঁরা?

Back to top button