Bangla Serial

EPJNSH: ঘোর সমস্যার মধ্য দিয়ে Edit Post Add New Queue cleared successfully. Dismiss this notice. Purged all caches successfully. Dismiss this notice. Post published. View postযাচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’! ছোটদাদু-ছোটঠাম্মির হুট করে সিরিয়াল ছেড়ে দিলেন দুই প্রধান মুখ ! দায়ী কোন কারণ?

টেলিভিশনের দুনিয়ায় এখন জোয়ার ভাটা চলছে। একদিকে হু হু করে নতুন সিরিয়াল আসছে তার সঙ্গে প্রচুর নতুন মুখ উঠে আসছে অভিনেতা অভিনেত্রী হিসেবে তার পাশাপাশি বিদায় নিচ্ছে একের পর এক পুরনো ধারাবাহিকগুলি। আবার এমনও হচ্ছে যে এক ধারাবাহিককে অভিনয় করতে করতে সেই ধারাবাহিকের কোন এক চরিত্রকে বা অভিনেতা অভিনেত্রীকে দেখা যাচ্ছে অন্য ধারাবাহিকে চলে যেতে।

এবার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের জন্য একটি খারাপ খবর এলো। যৌথ পরিবার মা-বাবা পিসি দিদি ঠাম্মিকে নিয়ে গড়ে ওঠা একটি পারিবারিক ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। উর্মি আর সাত্যকিকে দর্শকদের বেশ পছন্দ হয়েছিল।

Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial Online - Watch Tomorrow's Episode  Before TV on ZEE5
বিভিন্ন সময় নানা রকম চমক নিয়ে আসে ধারাবাহিক নিজের দর্শকদের জন্য। কয়েকদিন ধরে ধারাবাহি কে চলছে ঊর্মি আর সাত্যকির বিবাহ বার্ষিকী। জমজমাট ছিল সেই পর্ব। কিন্তু তাদের জীবনেও একটা অন্ধকার নেমে আসবে। সেটা কী তা পরবর্তীকালে প্রকাশ পাবে।

কিন্তু এই ধারাবাহিকের দর্শকদের জন্য আরেকটি খারাপ খবর অপেক্ষা করছে। ধারাবাহিক থেকে অবসর নিলেন দুই জনপ্রিয় অভিনেত্রী যাদেরকে আর এই ধারাবাহিকে দেখা যাবে না। সেই চরিত্রগুলো সরে যাচ্ছে ধারাবাহিক থেকে। ধারাবাহিক থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জি এবং লিজা সরকার।

দুজনের চরিত্র এই মুহূর্তে গল্পের মধ্যে বেশ গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু হঠাৎ করে দুজনেরই সিদ্ধান্তে সমস্যায় পড়েছে ধারাবাহিক নির্মাতারা। এখন গল্প আবার করে নতুন করে সাজাতে হবে। অন্যদিকে দুজন হুট করে এমন সিদ্ধান্ত কেন নিলেন সেটাও দর্শকদের ভাবিয়ে তুলেছে। কিন্তু শোনা যাচ্ছে তাঁরা আবার নাকি ফিরে আসবেন। এখন মাত্র কয়েক দিনের জন্য ছুটিতে গেছেন। তাই যেনো হয় এমনটাই বলছে দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button