New Serial: আসছে নতুন সিরিয়াল! মিঠাই, উর্মি, শন, সৃজলা মিলিয়ে চাঁদের হাট! কোন চ্যানেল?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে নতুন ধারাবাহিকের জোয়ার আর পুরনো সিরিয়ালের ভাটা। একের পর এক সিরিয়াল আসছে এবং একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে। দর্শক বুঝে উঠতে পারছে না কোনটা ছেড়ে কোনটা দেখবে। কারণ তারাও চিন্তিত যে যে সিরিয়াল তারা দেখছে সেটা আদৌ চলবে কিনা।

এখন বাংলা টেলিভিশন পুরোটাই টিআরপি নির্ভর। ঠিক এই কারণেই এখন এত অল্প সময়ের জন্যে আসছে সিরিয়ালগুলো। যে সিরিয়াল টিআরপি আনতে ব্যর্থ তাকে বিদায় নিতে হবে এটাই যেনো অলিখিত নিয়ম হয়ে গেছে। তাতে তার জনপ্রিয়তা আসলেও কিছু যায় আসে না চ্যানেলের। আর যার টিআরপি, জনপ্রিয়তা দুটোই আছে তার পোয়া বারো। তাকে এত লড়াই করতে হবে না।

আসলে এখন যুগের সঙ্গে মানুষের রুচি পাল্টাচ্ছে। তাই এর সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে চ্যানেলের ব্যবসায় যাতে ক্ষতি না হয় তাই এমন করতে হচ্ছে তাদের। ফলে মার খাচ্ছে অনেক মুখ, অনেক গল্প। কিছু গল্প শুরু থেকেই মানুষের মনে জায়গা করে নেয়। কিন্তু সেটা হয় ক্ষণস্থায়ী।

এভাবেই বন্ধ হয়েছে স্টার জলসার এবং জি বাংলার অনেক সিরিয়াল। এর মধ্যে মন ফাগুন, এই পথ যদি না শেষ হয় রয়েছে। সম্প্রতি এগুলো শেষ হয়েছে। তবে তারকাদের চাহিদা আর জনপ্রিয়তা আকাশচুম্বী। কেউ কারুর থেকে কম নয়। অন্বেষা হাজরা, শন ব্যানার্জি, সৃজলা গুহ প্রত্যেকেই জনপ্রিয় মুখ এখন। আর এর দৌলতেই এখন মাঝে মাঝে তাদের কামব্যাক করার গুঞ্জন ভেসে ওঠে। যদিও পরে সেটা মিলিয়ে যায়। কেউই এখনও ফেরেনি তবে এদের ভক্তরা রোজ দাবি করে তাদের ফিরে আসার। এবার জানা গেলো এরা আসছে একসঙ্গে। তার সঙ্গে যোগ দেবে মিঠাই সৌমীতৃষা কুণ্ডু। এই সিরিয়াল শেষ হয়নি কিন্তু তাকে এখন থেকেই আবার নতুন রূপে দেখার দাবি করে যাচ্ছে দর্শক।

কিন্তু কোথায় দেখা যাবে তাদের? সেটাই তো রহস্য। আসলে এই ধরনের খবর একেবারেই সত্যি নয়। আজ ১ এপ্রিল যা আমাদের কাছে এপ্রিল ফুল নামেই পরিচিত। অধিকাংশ মানুষ এই দিনে একে অপরের সাথে মশকরা করে কিংবা বোকা বানাতে চায়। তাই আজকের দিনে এই খবর ভুয়ো ছাড়া আর কিছুই নয়। স্টার জলসা বা জি বাংলা কোনো চ্যানেলই আনছে না এই তারকাদের।

Back to top button