8 Serials to End: রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে একাধিক জনপ্রিয় সিরিয়াল! বাঙালি দর্শকরা চোখে দেখছে সরষে ফুল! অন্তিম দিনক্ষণ দেখে নিন

এই বছরটা বাংলা সিরিয়ালের ভক্তদের জন্য যেমন ভালো তেমন খারাপ খবর নিয়ে এলো। ভালো খবর এটাই যে একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে। খারাপ খবর এটাই যে নতুন সিরিয়াল আসার ফলে পুরনো বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিককে সরে যেতে হয়েছে বা বিদায় নিতে হয়েছে চিরতরে।

গত এক বছর ধরে আশাতীতভাবে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক বন্ধু হতে দেখে দর্শকদের মনে বরাবর একটা আশঙ্কা থাকছে যে নতুন সিরিয়াল আসা মানে এবার কোনো পুরনো সিরিয়াল বন্ধ হবে। ৩-৬ মাসেও মধ্যেও বন্ধ হয়ে গিয়েছে এমন সিরিয়ালের সংখ্যাও কম নয়।

এর মধ্যে আবার এক নতুন খারাপ খবর সামনে চলে এলো। জানা যাচ্ছে এবার একসঙ্গে বেশ কিছু সিরিয়াল বন্ধ হয়ে যাবে। তার কারণ হলো চ্যানেলগুলিতে নতুন সিরিয়ালগুলিকে জায়গা করে দিতে হবে।

Mithai Khori scaled

পুজোর ঠিক পর পরই বন্ধ হয়ে গিয়েছে পিলু কারণ তার জায়গায় এসেছে নিম ফুলের মধু। জি বাংলাতে লালকুঠি সিরিয়ালটিও বন্ধ হয়ে গেল অতি সম্প্রতি। ২৮ তারিখ থেকে লালকুঠির স্লটে আসছে এই পথ যদি না শেষ হয় এবং শুরু হচ্ছে নতুন সিরিয়াল সোহাগ জল। এদিকে আবার স্টার জলসার মাধবীলতা সিরিয়ালটি আগামী ৪ঠা ডিসেম্বর শেষবার দেখা যাবে পর্দায়। মাত্র তিন মাসের যাত্রা ছিল এই ধারাবাহিকের। এর কারণ হলো ৫ই ডিসেম্বর থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক পঞ্চমী। জি বাংলা এবং স্টার জলসার হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক যেগুলো খুব তাড়াতাড়ি বন্ধ হয়ে যাবে।

যে সিরিয়ালগুলোর নাম উঠে আসছে তাদের মধ্যে রয়েছে এই পথ যদি না শেষ হয়, উড়ন তুবড়ি, বোধিসত্ত্বের বোধবুদ্ধি, মিঠাই এমনকি লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক একেবারে অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল।

Back to top button