Srijla Guha: সুন্দরী নায়িকার ঢল! SVF -এর নতুন ধারাবাহিকে ফিরছে আপনাদের “পিহু” সৃজলা গুহ! সঙ্গে আরও এক সুন্দরী

তেলেহুর রিমিকে তৈরী বহু বাংলা ধারাবাহিক আমাদের সামনে এসেছে। গল্পগুলোও বেশ প্রিয় আমাদের। এমন কথাও শোনা গিয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র গল্প তেলেগু ধারাবাহিক থেকেই কপি করা। বর্তমানে এই ধারাবাহিকও দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে।

তাই অনেকেরই মনে হচ্ছে তেলেগু ধারাবাহিকের গল্পের রিমিকে অনেক সুন্দর এগোয়। পাশাপাশি দর্শকদেরও বেশ পছন্দের। এবার সেই একই পথে হাঁটল আরও একটি নতুন ধারাবাহিক। খুব শীঘ্রই ষ্টার জলসায় আসছে নতুন এই ধারাবাহিক, যা তেলেগু এক ধারাবাহিক থেকেই কপি করা।

SVF -এর এই নতুন সিরিয়ালের প্রোমোও ইতিমধ্যে শ্যুট হয়েগিয়েছে। খুব শীঘ্রই নাম সহ প্রকাশ্যে আসতে নতুন এই ধারাবাহিক। এও জানাগিয়েছে, ধারাবাহিকের লিড চরিত্রে আসছে জনপ্রিয় মুখ! SVF -এর রিমেক মানেই ধামাকাদার হবে। ইতিমধ্যে নায়িকাদের চরিত্রে থাকা কিছু মুখ সামনে এল।

জানা যাচ্ছে, স্টার জলসায় আসন্ন এসভিএফ এবং অ্যাক্রোপলিসের অধীনে আসা ধারাবাহিকের প্রধান চরিত্রে থাকতে পারেন পিহু এবং চিঠি খ্যাত সৃজলা ও দেবচন্দ্রীমা। প্রসঙ্গত, অনুরাগের ছোঁয়া যেরূপ জনপ্রিয়তা পেয়েছে ঠিক সেরম এটিও জনপ্রিয়তার চূড়ায় উঠবে, তা ধারণা করছেন দর্শক। SVF এর Casting আর set নিয়েও আশা প্রকাশ করেছেন দর্শক।

এমনকি প্রিয় নায়ক শন-কেই এই নতুন ধারাবাহিকে দেখতে চেয়েছেন দর্শক। নতুন এই ধারাবাহিকের কথা সামনে আসতেই আনন্দে মেতে উঠেছেন দর্শক। একজন নেটিজেন এ বিষয়ে লিখেছিলেন, “মনে প্রানে চাই শন Back করুক! সৃজলা ফিরলেও হবে। দুজনকেই support করবো আমরা! দুজনের Craze কতটা সে বিষয়ে নিশ্চই আলাদাভাবে বলতে হবে না কাউকে! ৪টে পপুলার চয়েস একসাথে এনেছে ওরা!”

Back to top button