Best Actress: মিঠাই জগদ্ধাত্রী গুড্ডি সব আউট! টিআরপি কাঁপিয়ে এবার পর্দা কাঁপাল কে? নাম পড়লে লাফাবেন

বাঙালির সন্ধ্যেগুলো জমিয়ে দিয়ে যান তাঁরা। তাঁরাই বাংলা টেলিভিশনের (Bengali Television) মুখ। বলা যায় তাঁরাই বর্তমানে বাংলা টেলিভিশনের ভবিষ্যৎ। তাঁদেরকে ভালোবাসার মানুষের‌ও অভাব নেই। তাঁদের অভিনয়, মন ভালো করে দেওয়া সব সংলাপ শুনে মুগ্ধ হয়ে যায় বাঙালি দর্শকরা। তাঁদের অমোঘ আকর্ষণেই রোজ সন্ধ্যেবেলা চালিয়ে বসে পড়েন বাঙালি দর্শকরা।

তাঁদের ভক্ত সংখ্যাও অসংখ্য। বহু বাঙালি দর্শকের মনে রাজত্ব করেন তাঁরা। বলতে পারেন তাঁরা হয়ে উঠেছেন ঘরের সদস্য। তাঁদের ভালো-মন্দ, খারাপ, দুঃখ, কষ্ট সবকিছু মিলেমিশে একাকার হয়ে গেছে বাঙালি পরিবার গুলির সঙ্গে। কখন যে টেলিভিশনের পর্দা থেকে তাঁরা ঘরের আন্দরমহলে প্রবেশ করেছেন তা বোঝাই যায়নি। তবে আজ থেকে নয় বাংলা টেলিভিশনের জন্ম লগ্ন থেকেই বাঙালি ধারাবাহিক ভক্ত। সে জননী হোক বা এক আকাশের নীচে প্রত্যেকটা পরিবার প্রত্যেকটা চরিত্রকে নিজের মতো করে ভালবেসে নিয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, দর্শকদের এই ভালোবাসা‌ই প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর জীবনের মূল পাথেয়। দর্শকদের মধ্যে কারা সব থেকে বেশি জনপ্রিয় তাঁর বিচার করে টিআরপি তালিকা। আর সেই তালিকার বিশ্লেষণে পুরস্কার পান নায়ক নায়িকারা। সম্প্রতি Ormax সম্মানে সম্মানিত হলেন বাংলার সেরা ৫ টেলি অভিনেত্রী। কারা তাঁরা? চলুন দেখে নেওয়া যাক-

ormax best actress march 2023

Ormax সম্মানে সম্মানিত হলেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীরা। প্রথম‌ স্থান পেয়েছেন অনুরাগের ছোঁয়ার দীপা, স্থান পেয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের জ্যাস সান্যাল, তৃতীয় স্থান পেয়েছেন গাঁটছড়া ধারাবাহিকের খড়ি, চতুর্থ স্থানে রয়েছেন মিঠাই ধারাবাহিকের মিঠাই। আর পঞ্চম স্থানে রয়েছেন কিছুদিন আগে শুরু হওয়া ধারাবাহিক নিম ফুলের মধু’র পর্ণা। প্রিয় অভিনেত্রীদের এই সম্মান পাওয়ায় দারুণ খুশি তাঁদের ভক্তরাও।

Back to top button