Gouri-Pilu: শুরু করেছিলেন জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে, এখন নাম করা টলি তারকা! রইল এমন পাঁচ তারকার পরিচয়

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো “ডান্স বাংলা ডান্স”। এই রিয়ালিটি শো বহুদিন আগেই শুরু হয়েছে আর প্রতিবছরই একটা করে সিজন সম্প্রচারিত হয়। তবে এই ডান্স বাংলা ডান্স থেকে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি এমন অনেক অভিনেতা অভিনেত্রীদের পেয়েছেন যারা আজ বাংলা দর্শকের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। আজকে এমনই কিছু অভিনেতা-অভিনেত্রীদের নাম দেওয়া হল –

১.রুবেল দাস – ২০০৭ এবং ২০০৮ সালের ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিলেন রুবেল দাস। সেই বছর বিজয়ী হয়েছিলেন রুবেল। তারপর থেকেই তার বড় পর্দায় পা রাখা। তারপরে একটি বাংলা ছবিতে কাজ করেন তিনি। কিন্তু তার জনপ্রিয়তা আসে ছোট পর্দা থেকে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “ভানুমতির খেল” এ তাকে প্রথম অভিনয়ের জন্য ডাকা হয়। সেখান থেকেই তার জনপ্রিয়তা আরো অনেক বেশি বেড়ে যায়। তারপরে “বাঘ বন্দী খেলা”, “যমুনা ঢাকি” এরকম একাধিক জনপ্রিয় ধারাবাহীকে কাজ করেছে রুবেল।

Rubel Das official (@rubsdas) / Twitter
২.ধ্রুব সরকার – ডান্স বাংলা ডান্স সিজন ৮ এর প্রতিযোগী ছিলেন ধ্রুব সরকার। সেই সিজনে নিজের নৃত্য কলা দেখিয়ে দর্শক সহ বিচারকদের মন জিতে নিয়েছিলেন ধ্রুব। তারপর থেকেই একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাকে অভিনেতা হিসাবে দেখতে পাওয়া যায়। সম্প্রতি তাকে জি বাংলারই দুটি ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে। তার মধ্যে একটি হলো ধারাবাহিক “পিলু”তে মোল্লারের চরিত্রে এবং অন্যটি ধারাবাহিক “মিঠাই” তে সোমের চরিত্রে দেখা যাচ্ছে।

নিজের বউ পাত্তা দেয় না, তাই ভাইয়ের বউদের সঙ্গেই নাচানাচি করে ধ্রুব সরকার! প্রথমে মিঠাই এখন পিলুর সঙ্গে নাচ, ভাইরাল সব ভিডিও - TollyGossip
৩.ঐন্দ্রিলা সাহা -খুবই ছোট বয়সে তার টিভির পর্দায় পা রাখা। সেও ছোট থেকে নৃত্যে পারদর্শী ছিল। তারপর ডান্স বাংলা ডান্স এ প্রতিযোগি ও সঞ্চালিকা হিসেবে দেখা গিয়েছিল ছোট্ট ঐন্দ্রিলাকে। তারপর থেকে একাধিক জনপ্রিয় ধারাবাহীকে তাকে দেখতে পাওয়া গিয়েছে। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে “মিঠাই”য়ে নীপার চরিত্রে। তার অভিনয়ে দর্শক থেকে তার ভক্তরা সবাই মুগ্ধ।
EP - Dance Bangla Dance - Indian Bengali TV Show - Zee Bangla - YouTubeOindrila Saha: মিষ্টি মেয়ে নিপা এখন সুপার হট, ভোল বদলে উদ্দাম নাচে ব্যস্ত ঐন্দ্রিলা

৪.মেঘা দাঁ -ডান্স বাংলা ডান্স এর সিজন ১১ ফাইনালিস্ট ছিলেন মেঘা। নিজের নাচের প্রতিভা দিয়ে বিচারক তথা দর্শকের মন জিতে নিয়েছিলেন মেঘা। তবে ডান্স বাংলা ডান্সের সিজন ১১ তে আসার আগেও সে ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ৬ এ প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছিলেন। তবে সিজেন ১১ র পরেই তার জি বাংলার ধারাবাহিক “পিলু”তে মুখ্য চরিত্রে অভিনয় করার ডাক আসে।

Megha Daw in Pilu: 'ডান্স বাংলা ডান্স'-র ফাইনালিস্ট মেঘা এবার 'পিলু'-র কেন্দ্রীয় চরিত্রে - Television - Aaj Tak Bangla

৫.মোহনা মাইতি -মেঘার মতই ডান্স বাংলা ডান্সের সিজন ১১ এর প্রতিযোগী ছিলেন মোহনা। সেখানেই তার নাচ এবং মিষ্টি মেয়েটিকে দেখে দর্শক পছন্দ করেছিল। তারপরেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এলো” তে মুখ্য চরিত্র গৌড়ীর ভূমিকায় অভিনয় করার ডাক আসে মোহনার। আর এখন বাংলার দর্শকের কাছে একটি জনপ্রিয় মুখ হিসাবে পরিচিত মোহনা। প্রসঙ্গত মোহনা খুবই ছোট একটা মেয়ে, যে এই বছর মাধ্যমিক দিতে চলেছে।

Bengalitvserial

Back to top button