হঠাৎই জলসার ‘বাংলা মিডিয়াম’ ছেড়ে অভিনেতা-অভিনেত্রীরা সবাই চলে গেল জি বাংলার এই নতুন ধারাবাহিকে! মাথায় হাত সবার

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla ) এবং স্টার জলসায় (Star Jalsha ) নতুন নতুন ধারাবাহিকের রমরমা। আজ এই ধারাবাহিক আসছে তো কাল অন্য আরেকটি ধারাবাহিকের আগমন এবং গমনের ঘোষণা হয়ে যাচ্ছে। আর যদি কোন‌ও ধারাবাহিকের (Serials) টিআরপি কম থাকে তাহলে নতুন ধারাবাহিকের আগমনের জন্য সরিয়ে দেওয়া হচ্ছে সেই ধারাবাহিকটিকে।

স্টার জলসার পর্দায় আসছে কোন কোন নতুন ধারাবাহিক?

এই মুহূর্তে যেমন স্টার জলসার পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক এক্কাদোক্কা। তাই নয় শোনা যাচ্ছে বন্ধ হওয়ার মুখে দাঁড়িয়ে রয়েছে আরও একটি ধারাবাহিক গাঁটছড়া। এক্কাদোক্কার জায়গায় আসছে অপরাজিতা আঢ্যর নতুন ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসা। ইতিমধ্যেই সেই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে চলে এসেছে।

আবার শোনা যাচ্ছে জলসায় আসতে চলেছে এসভিএফ-এর নতুন ধারাবাহিক। নাম জানা না গেলেও ইতিমধ্যেই সেই ধারাবাহিকের নায়ক নায়িকা নির্বাচিত হয়ে গেছে এবং লুক টেস্ট‌ও হয়ে গেছে বলে জানা গেছে। এসভিএফ-এর আসন্ন ধারাবাহিকে নায়ক হতে চলেছেন অভিনেতা রোহান ভট্টাচার্য। আর নায়িকা চরিত্রে দেখা যাবে সিনেমা, ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ অঙ্গনা রায়কে।

তবে নতুন ধারাবাহিকের আগমনের মাঝেই এবার শোনা যাচ্ছে বাংলা মিডিয়াম ধারাবাহিক নিয়ে এক আশঙ্কা জনক খবর। এই ধারাবাহিকের সমস্ত অভিনেতা অভিনেত্রীরা নাকি ধারাবাহিক ছেড়ে চলে যাচ্ছেন বলে শোনা গেছে। অনেক পরিচিত মুখকেই আর দেখা যাবে না বাংলা মিডিয়াম ধারাবাহিকে।

কেন বাংলা মিডিয়াম ধারাবাহিক ছেড়ে চলে যাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা?

টেন্ট সিনেমা প্রোডাকশনের ধারাবাহিক বাংলা মিডিয়ামের পরিচালক ছিলেন পীযূষ ঘোষ। দীর্ঘ ৯ বছর ধরে এই প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। একাধিক সফল সব ধারাবাহিকের পরিচালক পীযূষ ঘোষ সিনেমা ছেড়ে যোগ দিয়েছেন ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসে। আর তিনি একা নন সঙ্গে নিয়ে গেছেন নিজের বাংলা মিডিয়াম ধারাবাহিকের পুরো টিমকে। যার মধ্যে রয়েছেন বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী। এবার থেকে মিলি ধারাবাহিকের পরিচালনা করবেন তিনি। এমনকি মিলি ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রী খেয়ালী মন্ডলকে‌ও তিনিই জলসা থেকে জি বাংলায় নিয়ে গেছেন বলে শোনা গেছে।

Back to top button