টাকা পয়সা বা বাড়ি গাড়ি নয়, শুধু সূর্যকে ভালোবেসে একের পর এক খারাপ কাজ করছে মিশকা! শাস্তি পাক কিন্তু মৃ’ত্যু বা খারাপ কিছু যেন না হয়, অনুরোধ করছে ‘সূদীপা’ ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই আমরা দেখে এসেছি, প্রথম থেকেই সূর্য-দীপার মাঝে এসেছে সূর্যের বন্ধু মিশকা। আর এই মিশকার জন্যই সূর্য-দীপার মধ্যে এতো ভুল বোঝাবুঝি। যদিও বহু বছর পর ফের সূর্য-দীপা এক হতে চলেছে। তবে বিচ্ছেদের সময়ও আমরা দেখেছি সূর্য অন্যের সঙ্গে সম্পর্ক করেনি আর দীপা সূর্যকেই স্বামী বলে মেনে গিয়েছে।

‘অনুরাগের ছোঁয়া’র এই জুটি সকলেরই খুব পছন্দ। তাই এই জুটির মিল হওয়ার অপেক্ষায় ছিল অনেকেই। এরমাঝেই এসেছে তাদের দুই সন্তান সোনা-রূপা। তবে এই মিল হওয়া সহজ ছিল না। বারংবার মিশকার চক্রান্তে বিচ্ছেদের রাস্তায় হাঁটতে হয়েছে সূর্য-দীপাকে। তাই এই ধারাবাহিকে যে চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ, সেটি হল মিশকা যে সূর্যের বন্ধু। সে সূর্যের বিয়ের আগে থেকে সূর্যকে ভালোবেসেছে।

সেসময় সূর্য হিয়া বলে একজনকে ভালোবাসত। তখন মিশকা হিয়াকে সূর্যের জীবন থেকে সরিয়ে দেয়। তারপর সূর্যের সঙ্গে বিয়ে হয় দীপার। সূর্যকে তখন মিশকা ভুল রিপোর্ট দেখায় যেখানে লেখা রয়েছে সূর্য কোনোদিনও বাবা হতে পারবে না। আর তার জেরেই দীপা প্রেগনেন্ট হতে সূর্য তাকে সন্দেহ করে ও বাড়ি থেকে বের করে দেয়। কিন্তু তারপরও সূর্য শুধুই তাকে বন্ধুত্বের স্থান দিয়েছে। মিশকা যদিও সর্বদা চেষ্টা করে গিয়েছে, সূর্যের সাথে থাকতে ও বিয়ে করতে। একজন ডাক্তার হয়েও প্রথম থেকে শেষ পর্যন্ত সূর্যকেই ভালোবেসে গিয়েছে মিশকা।

দর্শক বলছে সে চাইলেই আরও ভালো কাউকে পেত। এমনকি সূর্যের মেয়েকেও মিশকা আপন করার চেষ্টা করেছে, যাতে সূর্য তাকে ভালো মনে করে। প্রথম থেকে সে একনিষ্ঠভাবে শুধুই সূর্যকে চেয়েছে। আর তাই তাকে পেতে সমস্ত খারাপ রাস্তা বেছে নিয়েছে। আর তাই অনেক দর্শকই মিশকা সুন্দরীর এরূপ এক নিষ্ঠা প্রেম দেখে অবাক হয়েছে। অনেকে এটাও মনে করেন, মিশকা আর সূর্যের জুটি হলেও মন্দ হত না। মিশকা সুন্দরীকে ধারাবাহিকের নায়িকা হিসাবে বেশ ভালোই মানাতো। আবার খলনায়িকা হিসাবে মিশকার এই এক নিষ্ঠা প্রেমকেও অনেক দর্শক বাহবা দিচ্ছেন।

এক দর্শক সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, সূর্য-দীপার ভালোবাসায় খাদ রয়েছে কিন্তু মিশকার ভালোবাসায় তা নেই। এবার সূর্য দীপার মিলনের পর মিশকার কি হবে? লেখিকা মিশকার কোন পরিণতি লিখে রেখেছে তা নিয়ে দর্শকদের মনে রয়েছে নানান প্রশ্ন। তবে সকলেই চান, মিশকা তার ভুলের শাস্তি পাক কিন্তু তার মৃত্যু বা কোনও বাজে পরিণতি না হোক। ভালোবেসে সে এতো ভুল করেছে, তাই তার যেন কোনো ভালো পরিণতি হয়। পজেটিভ কিছু মোড় এনেই যেন লেখিকা এই ধারাবাহিকের এন্ডিং টানে।

Back to top button