Ekka Dokka: “মোহর সিরিয়ালে পোখরাজ বলে যাকে দেখাতো তাকে কি আর রাধিকার সাথে দেখাবে না? তাকেই নায়ক ভেবেছিলাম”! রাধিকার সঙ্গে ডা: গুহকে পছন্দ করছে না দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব হয়ে গিয়েছে। সমস্ত ধারাবাহিকেই নায়ক-নায়িকার মধ্যে দূরত্ব তৈরী হয় কিন্তু পরবর্তীকালে সব ঠিকও হয়ে যায়।

তবে এরপরই ধারাবাহিকের নয়া মোড় এক অন্য ইঙ্গিত দিল। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নিল প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে আবার দেখতে চাইল। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

উল্লেখ্য, ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকদের বেশ প্রিয়। তবে দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম, ‘এক্কা দোক্কা’র গল্প বেশ প্রিয় হয়ে ওঠে দর্শকদের কাছে।

Ekka Dokka - Watch Episode 4 - Pokhraj Teases Radhika on Disney+ Hotstar
এরমাঝেই এবার ধারাবাহিকে ডক্টর গুহর চরিত্রে অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি মনে প্রশ্ন আনে, তবে কি পোখরাজ আর নায়ক থাকবে না? একসময় সকলের মুখে মুখে ঘুরতো ‘সোনাটিক’ জুটির কথা। ‘মোহর’ শেষ হওয়ার পর দর্শকের একাংশ চেয়েছিল এই মোহর জুটিকে ফের একসঙ্গে দেখতে। কিন্তু তা হয় না, ‘প্রতীক’ ‘সাহেবের চিঠি’তে কামব্যাক করেন ও ‘এক্কাদোক্কা’য় কাম ব্যাক করেন ‘সোনামণি সাহা’।

ফের এক্কা দোক্কায় ডঃ গুহর চরিত্রে অভিনেতা প্রতীককে ফিরে আসতে দেখে দর্শকরা খুব খুশি হয়। একদলের দাবি, ধারাবাহিকে পোখরাজ নয়, ডক্টর গুহর সাথে মিল হোক রাধিকার। অর্থাৎ আলতা ফড়িং-এর মত এখানে পোখরাজকে খলনায়ক দেখিয়ে প্রতীক সেনকে নায়ক করে দেওয়া হোক। আবার অন্যদিকে রাধিকা-পোখরাজ জুটির ফ্যানরা এই দাবির তীব্র বিরোধিতা করছেন।

অন্যদিকে এখন বেশি ডক্টর গুহ আর রাধিকাকেই দেখা যাচ্ছে ধারাবাহিকে। আসল নায়ক পোখরাজের যেন দেখাই নেই। যেন মনে হচ্ছে ধারাবাহিকের নায়ক প্রতীকই। এক দর্শক এর ট্রোল করে একটি পোস্টে লেখেন, ‘আচ্ছা মোহর সিরিয়ালে পোখরাজ বলে যে ছেলেটাকে দেখাতো তাকে কি আর রাধিকার সাথে দেখাবে না? না মানে তাকে নায়ক ভেবেছিলাম তো তাই’।

Back to top button