Ekka Dokka: দর্শকদের চাহিদামতো ‘সোনাটিক’ জুটিকে ফেরাচ্ছেন লেখক, খুব শীঘ্রই দেখতে পাবেন তাদের রোম্যান্স পর্ব, অবশেষে অপেক্ষার অবসান

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই নায়ক-নায়িকার প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। রাধিকা-পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় দর্শকদের। এবার সেই ধারাবাহিকে এসেছে নয়া মোড়। পোখরাজ-রাধিকার জীবনে এসেছে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকের মনে অনেক প্রশ্ন জাগে, আবার সেগুলোর উত্তরও নিজেরমতো দেয় দর্শকরাই।

ল্লেখ্য, ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকে রাধিকা আর পোখরাজের জুটি দর্শকদের বেশ প্রিয়। তবে দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম, ‘এক্কা দোক্কা’র গল্প বেশ প্রিয় হয়ে ওঠে দর্শকদের কাছে।

এরমাঝেই এবার ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি নেওয়ার পর থেকেই রাধিকা-প্রতীকের মিল দেখার জন্য আসফাস করছে দর্শক। তাদের একসঙ্গে দেখতে চেন ‘সোনাটিক’ ভক্ত। উল্লেখ্য, এক্কা দোক্কায় ডঃ গুহর চরিত্রে এসেছে প্রতীক। এরআগে দর্শকদের কাছে মোহর ধারাবাহিকের সোনামণি সাহা আর প্রতীক সেনের জুটি খুব প্রিয় ছিল। তাই এই ধারাবাহিকেও তাদের একসঙ্গে দেখতে চান অনেকেই।

একসময় সকলের মুখে মুখে ঘুরতো ‘সোনাটিক’ জুটির কথা। ‘মোহর’ শেষ হওয়ার পর দর্শকের একাংশ চেয়েছিল এই মোহর জুটিকে ফের একসঙ্গে দেখতে। কিন্তু তা হয় না, ‘প্রতীক’ ‘সাহেবের চিঠি’তে কামব্যাক করেন ও ‘এক্কাদোক্কা’য় কাম ব্যাক করেন ‘সোনামণি সাহা’। ফের এক্কা দোক্কায় ডঃ গুহর চরিত্রে অভিনেতা প্রতীককে ফিরে আসতে দেখে দর্শকরা খুব খুশি হয়। একদলের দাবি, ধারাবাহিকে পোখরাজ নয়, ডক্টর গুহর সাথে মিল হোক রাধিকার। অর্থাৎ আলতা ফড়িং-এর মত এখানে পোখরাজকে খলনায়ক দেখিয়ে প্রতীক সেনকে নায়ক করে দেওয়া হোক। আবার অন্যদিকে রাধিকা-পোখরাজ জুটির ফ্যানরা এই দাবির তীব্র বিরোধিতা করছেন।

এবার ভক্তদের সেই ইচ্ছাই সফল করতে চলেছে পরিচালক। অনেকসময়ই তাদের সঙ্গে নিয়ে আসছে লেখক। আর তা দেখে এক ভক্ত একটি পোস্ট করেন। তাতে লেখেন, “এই ডঃ অনির্বাণ ভাঙবে তবু মচকাবে না,,, কি সুইট ঝগড়া হলো দুজনের,,, স্পেশালি ওই রাধিকার কাছে ডেকে আস্তে আস্তে বলার স্টাইল টা দারুন লেগেছে,,, আমার পাপী মণ ভেবেছিল রাধিকা হয়তো কানে কানে বলতে যাবে,তখন দুজনে কাছাকাছি আসবে,,, রাধিকার খোলা চুল ডাক্টার বাবুর মুখে এসে পড়বে,,, যায় হোক ডাক্টার বাবু কিন্তু শঙ্খ স্যার-এর মত বদরাগী নন,, একটু সফট দিল এরও আছে”।

Back to top button