Guddi: ১০০% কনফার্ম খবর! গুড্ডি দর্শকরা মন খারাপ করবেন না, ফিরছে অনুজ! গল্পে আসছে অস্বাভাবিক টুইস্ট

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর তার শোকে মর্মাহত এখন অনুজের পরিবার। অন্যদিকে গুড্ডিকেও সকলে অনুজের মৃত্যুর জন্য দোষী করছে।

তবে এরপর এটাই প্রশ্ন, ফের কি অনুজ ফিরতে চলেছে ‘গুড্ডি’ তে? কারণ আমরা জানি, প্রতিটি ধারাবাহিকেই নায়ক-নায়িকার মৃত্যুর পর আবার ফিরে আসে। এবার শোনা গেল ‘গুড্ডি’তেও ফিরে আসতে চলেছে অনুজ। আর এটা কোনও ফেক নিউজ নয়, ইন্ডাস্ট্রির তরফে এই খবর প্রকাশ্যে এসেছে। পাশাপাশি কবে, কিভাবে আসছে, তাও সামনে এল এবার।

যদিও অনেক আগে থেকেই দর্শক নায়ক হিসাবে অনুজকে চায়নি। ধারাবাহিকের গল্পের মাঝে যুধাজিৎ-এর এন্ট্রি হতে সকলেই যুধাজিৎ-এর সঙ্গে গুড্ডির মিল দেখতে চায়। পাশাপাশি বহু দর্শকদের শিরিন অর্থাৎ অনুজের স্ত্রীকে সঠিক মনে করছিলেন, আর গুড্ডি, অনুজকে ভুল মনে করেছেন। দর্শকরা প্রায়ই দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক।

No photo description available.
আর শিরিনের সঙ্গে অনুজ সংসার করুক। কিন্তু সেই সংসার অনুজের দ্বারা হয়নি। এরমাঝে বহুবার শিরিন চক্রান্ত করে গুড্ডিকে সমস্যায় ফেলার চেষ্টা করেছে। শেষমেশ গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়। কিন্তু সেই বিয়ে হলেও অনুজের প্রতি সর্বদা মন পড়েছিল গুড্ডির। তখনই অনেক দর্শকের মনেই প্রশ্ন আসে যে আসল নায়ক কে লেখকের গল্পে?

অনুজের মৃত্যুর পর ফের অনুজের ফিরে আসার কথা সামনে এল। তবে কি অনুজ বেঁচে আছে? না, অনুজ আর অনুজের চরিত্রে ফিরবে না। জানা যাচ্ছে, গুড্ডি’ এগোবে আরও কয়েকবছর। পুবলু বড় হয়ে যাবে। আর এই বড় পুবলুর চরিত্রে ফিরে আসবে অনুজ। অনুজকে পুবলুর চরিত্রে কেমন লাগবে, তাই এবার দেখার অপেক্ষা।

Back to top button