Khori Ponchomi Deepa: খড়ি, পঞ্চমী, দীপা ৩ পতিপরায়না সতী নারী! এবার বেছে নিন সেরা স্ত্রীকে! দর্শকদের ভোট এবার সেরা স্ত্রীর তকমা দেবে ধারাবাহিকের নায়িকাদের

প্রিয় স্বামীর পর এবার প্রিয় স্ত্রী! ধারাবাহিকে কোনো না কোনো চরিত্র দর্শকদের মনে এক বিশাল জায়গা করে রয়েছে। কিছু চরিত্রকে দর্শক খুবই ভালোবেসে ফেলে। আর তাদের মধ্যে দর্শকরা বেছে নেয় প্রিয় নায়ক-নায়িকাকে। এবার সেরা স্ত্রী খুঁজে নেওয়ার পালা। দর্শকরা চাইলেই ভোট দিতে পারেন উক্ত কিছু নায়িকাকে।

সেরা স্ত্রী-এর জায়গায় বেছে নেওয়া হল ‘গাঁটছড়া’র খড়ি, ‘পঞ্চমী’র নায়িকা, ‘অনুরাগের ছোঁয়া’র দীপা – এবার এদের মধ্যে কে সেরা স্ত্রীর তকমা পাচ্ছেন তাই দেখার। বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প আরও বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। উল্লেখ্য, ধারাবাহিকে খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

প্রথম থেকেই আমরা দেখেছি খড়িকে ঋদ্ধিমান নিজের স্ত্রী হিসাবে মেনে না নিলেও স্ত্রী-এর সকল দায়িত্ব পালন করছে খড়ি। সিংহ রায় পরিবারের জন্য বিনা স্বার্থে অনেক কিছু করেছে। এবার আসছে ‘পঞ্চমী’র নায়িকা। স্টার জলসার অন্যতম একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’। অন্যান্য গল্পের থেকে অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক।

বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। অভিনেত্রী সুস্মিতার অভিনয় দক্ষতা মন কেড়েছে দর্শকদের। সেও প্রথমদিন থেকে সমস্ত অপমান সহ্য করে কিঞ্জলকে সাপের হাত থেকে বাঁচিয়ে চলেছে। একজন স্ত্রী হয় সে সর্বদা তার দায়িত্ব পালন করে চলেছে।

এবার আসি ‘অনুরাগের ছোঁয়া’র দীপার কথায়। স্টার জলসার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই সূর্য-দীপার মাঝে আসতে দেখা গিয়েছে মিশকাকে। আর এই মিশিকার জন্যই সূর্য দীপার মধ্যে এতো ভুল বোঝাবুঝি। কিন্তু এতো বছরেও দীপা সূর্যকে ছেড়ে অন্য কোনও পুরুষের দিকে তাকায়নি। আজ সূর্যকে স্বামী মেনে সম্মান করে। সবকিছু পেছনে ফেলে এখনও দীপা সূর্যের সাথে সংসার করতে এগিয়ে এসেছে। তাই সেরা স্ত্রীর তালিকায় সেও রয়েছে।

best wife voting

এবার এটাই দেখার সেরা স্ত্রী-এর স্থান এদের মধ্যে কে দখল করবে! তবে এই ভোটটি কোনো চ্যানেলের পক্ষ থেকে হচ্ছে না। একজন দর্শক এরূপ পোস্ট করেছেন। সেখানে তিনি নিজের পছন্দের স্ত্রী চরিত্রটিকে বেছে নেওয়ার কথা বলেছেন।

Back to top button