Godhuli Alap: দুর্দান্ত গল্প দেখানো হচ্ছে কিন্তু কোন প্রোমো নেই!তুবড়ির কাছে হেরে যাচ্ছে অরিন্দম নোলক, দর্শকরা ভীষণ রেগে যাচ্ছেন, কী করবে স্টার জলসা?

স্টার জলসার ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘গোধূলি আলাপ’। ধারাবাহিকটি শুরু হয়েছিল একটু অন্যরকম গল্প নিয়ে। প্রথমত কোনো অল্প বয়সী নায়ক নায়িকা নিয়ে ধারাবাহিকের গল্প ছিল না। গল্পটিতে দেখানো হয়েছিল একজন মাঝবয়সি লোকের সাথে একজন অল্পবয়সী গ্রামের মেয়ের বিয়ে হয়ে যায়। তারপরে শুরু তাদের সাংসারিক জীবন। এছাড়া ধারাবাহিকে রয়েছে রোহিণী নামে একজন চরিত্র যে চায় নলোক অরিন্দমের জীবন থেকে সরে যাক ।তাই সে নলোকের বিরুদ্ধে একাধিক চক্রান্ত করতে থাকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে নোলক এবং অরিন্দম হানিমুনে ঘুরতে গেছে। আর সেখানে গিয়ে অরিন্দম নোলককে তার ভালোবাসার কথা জানিয়েছে। তাই নোলক খুব খুশি। সম্প্রতি একটি পর্বে দেখা যাচ্ছে যে অরিন্দম এবং নোলক মাঝ নদীতে নৌকার উপর সুন্দর সময় কাটাচ্ছে। ঠিক তখনই নলোকের পা থেকে তার নুপুরটা খুলে পড়ে যায় এবং সেটাকে তুলতে নলোক নদীতে ঝাঁপ দেয়। আর তাই দেখে অরিন্দম নোলককে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। এছাড়াও নোলকের বিরুদ্ধে রোহিনীর একাধিক চক্রান্ত করছে এবং অরিন্দম সবকিছু থেকে নোলককে বাঁচিয়ে দিচ্ছে এইসব নিয়ে এই ধারাবাহিকে চলছে দুর্দান্ত কিছু পর্ব।

Bengali television

কিন্তু চ্যানেলের তরফ থেকে কোনরকম প্রমো সম্প্রচার করা হচ্ছে না। আর তাই মানুষের কাছে এই ধারাবাহিক নিয়ে কোনো আপডেটই যাচ্ছে না।তাই দর্শকদের মত যে এই জন্যেই জি বাংলার ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ এই ধারাবাহিককে টি আর পি পয়েন্টে অনেকটাই পিছিয়ে ফেলছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই টিআরপি পয়েন্টে বেশ পিছিয়ে ছিল। ধারাবাহিকের গল্প বা জনপ্রিয় অভিনেতা কেউই ধারাবাহিকের টিআরপি টানতে পারিনি। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের গল্পে অনেকের পরিবর্তন আনা হয়েছে। আর সে দিক থেকে দেখতে গেলে জি বাংলার এই একই স্লটের ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ গল্পের দিক থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে বলে মনে করছে দর্শকরা।

প্রসঙ্গত এই সপ্তাহের টিআরপি তালিকায় গোধূলি আলাপের প্রাপ্ত নম্বর ২.৯ এবং ‘উড়ন তুবড়ি’ প্রাপ্ত নম্বর ৩.৪।কিন্তু তাও এই ধারাবাহিক কেন টিআরপি তালিকায় ‘উড়ন তুবড়ি’ থেকে পিছিয়ে এই নিয়ে বেজায় চটেছে গোধূলি আলাপের অনুরাগীরা।

Back to top button