‘দুই বোনের এক বর, ভাগ হবে ফুলশয্যার ঘর’! সন্ধ্যাতারার প্রথম প্রোমো দেখেই প্রশংসা কম, ট্রোল শুরু! নাম বদলে ‘ইচ্ছেডোবা’ রাখার দাবি দর্শকদের

সদ্য শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। দুই বোনের গল্প নিয়েই এই ধারাবাহিক। ধারাবাহিকটির প্রোমো দেখেই অনেকের মনে হয়েছিল, হয়তো এই ধারাবাহিক ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের কপি। যদিও শুরু হওয়ার পর দেখা যায়, গল্প দুটো আলাদা। তবে ‘ইচ্ছেনদী’র মতোই এই ধারাবাহিকেও ছিল দুই বোনের একটাই ছেলের প্রতি আকর্ষণ।

‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র। ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে দুই বোনের মধ্যে বড় বোন অসুস্থ এবং ছোট বোন নিজের জীবন স্যাক্রিফাইস করে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু তারপরও বড় বোন ময়ূরী ছোট বোন মেঘকে পছন্দ করে না। আর দুই বোনের পছন্দ সৌরনীলকে। যদিও ছোট বোনের সাথেই শেষমেশ বিয়ে হয় তার।

ঠিক সেরূপ ‘ইচ্ছে নদী’তেও দেখিয়েছিল। সেখানেও ছোট বোন মানে গল্পে ভালোর রোল প্লে করা নায়িকার সাথেই বিয়ে হয়। এবার এল একই রকম গল্পের আরও একটি ধারাবাহিক। আসছে স্টার জলসার ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অন্বেষা হাজরা যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের নায়কের চরিত্রে থাকছেন সৌরজিৎ ব্যানার্জি। মিসিং স্ক্রু-এর নতুন এই ধারাবাহিকের প্রমো শ্যুট হওয়ার আগেই ধারাবাহিকের পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি সামনে এল তার প্রোমো। সেখানে দেখা গেল দুই বোনকে। দুজনেই দুজনের চোখের মনি। দুজনেই দুজনকে ভালোবাসে। বড় বোন হল অন্বেষা অর্থাৎ সন্ধ্যা। দেখা গেল গল্পের নায়ককে পছন্দ করে দুই বোনই। তাদের হাত দেখে এক জ্যোতিষী বলেন, যে স্বার্থপর হতে পারবে তার জীবনই সুখের হবে।

এদিকে দুজনের কেউই স্বার্থপর হতে রাজি নয়। দুই বোনই যখন জানতে পারবে, তাদের পছন্দের মানুষ একজনই, কে কার জন্য নিজের পছন্দকে বলিদান দেবে? সেই গল্প নিয়েই শুরু ‘সন্ধ্যাতারা’। এরূপ গল্প দেখে অনেকের ট্রোল শুরু করেছেন। তাঁদের কথায়, “ইচ্ছেনদী, তারপর ইচ্ছেপুতুল, এটার আবার নামটা অন্য রকম দিলো কেন? সেই তো একই গল্প। দুই বোন একজনকে নিয়ে টানাটানি করবে। এটার নাম ‘ইচ্ছেডোবা’ রাখলেই ভালো হত”।

Back to top button