প্রোমো আগেই এসেছিল! এবার ‘কোজাগরী বসু’ রূপে নতুন প্রোমোয় চমকে দিলেন অপরাজিতা আঢ্য! ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’ মিস করা যাবে না

প্রত্যেক বছর কোজাগরী পূর্ণিমায় বাড়িতে মহা ধুমধামে লক্ষ্মীপুজোর আয়োজন করেন তিনি। নিজের হাতে সাজান ঠাকুর। নিজেও সেজে ওঠেন সাক্ষাৎ মাতৃ প্রতিমার মতো। আর এবার তিনিই ‘কোজাগরী’ রূপে আসছেন পর্দায়। কী বুঝলেন না তো? আসলে স্টার জলসার (Star Jalsha ) পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’ (Jol thoi thoi Valobasa)।’

আবার‌ও টেলিভিশনের পর্দা কাঁপাতে ফিরছেন অপরাজিতা আঢ্য

আর ইতিমধ্যেই ধারাবাহিক প্রেমীরা জেনে গেছেন এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন বাংলার অন্যতম প্রতিভাবান, জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার ক্ষমতা বোধহয় কারর নেই। চরিত্রকে মর্যাদা দিতে বোধহয় তার থেকে বেশি ভালো করে জানেন না কেউ। আর এবার ফের একবার লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ধারাবাহিকের ফিরছেন তিনি।

‘জল নুপুর’ ধারাবাহিকে পারি পাগলীর চরিত্র হোক বা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারে’ লক্ষী কাকিমার চরিত্র অপরাজিতা আঢ্য অভিনীত প্রত্যেকটি চরিত্র দর্শক নিজের মনে রেখে। আসলে তার স্বভাবসিদ্ধ অভিনয়ে মজে ভক্তকূল! আর এবার একবার দর্শকদের মন জিতে নিতে পর্দায় ফিরছেন তিনি।

কোন স্লটে কবে থেকে শুরু হচ্ছে জল থ‌ই থ‌ই ভালোবাসা?

লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে অপরাজিতা আঢ্যর বিপরীতে ছিলেন অভিনেতা দেবশঙ্কর হালদার। আর এবার তার স্বামীর চরিত্রে অভিনয় করতে চলেছেন আর‌ও এক বিখ্যাত অভিনেতা চন্দন সেন। এক্কাদোক্কা ধারাবাহিক রাধাকার বাবার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ইতিমধ্যে জানা গেছে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক এক্কাদোক্কা বন্ধ হয়ে গিয়ে ওই স্লটেই শুরু হতে চলেছে জল থ‌ই থ‌ই ভালোবাসা।

উল্লেখ্য, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সপ্তাহে ৭ দিন অর্থাৎ সোম থেকে রবি রাত ৯টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। টিআরপিতে লড়াইটাও কিন্তু বেশ ভালোই হবে বলে মনে করা হচ্ছে। কারণ ওই একই দিন থেকে জি বাংলায় শুরু হচ্ছে মিলি।

এখানে মা-মেয়ের সম্পর্কের গল্প, এক মায়ের ভালো থাকার গল্প, সংসারের বেড়া জালে থেকেও জমিয়ে বাঁচার গল্প হতে চলেছে মূল উপজীব্য। এই ধারাবাহিকে অপরাজিতা আঢ্যর মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনুশা বিশ্বনাথন। আর ছেলের চরিত্রে ফিরতে চলেছেন অভিনেতা অর্ণব ব্যানার্জী। বিগত কয়েক মাস আগে এই অভিনেতাকে দেখা গিয়েছিল আলতা ফড়িং ধারাবাহিকে।

Back to top button