Gangaram Actress: বহুদিন ছিলেন সিরিয়াল থেকে দূরে, গঙ্গারাম ছিল তার শেষ কাজ! আবার নতুন ভূমিকায় নয়া রূপে ফিরছেন ‘গঙ্গারাম’-এর জনপ্রিয় টেলি নায়িকা

২০২২-এ শেষ হয়েছে ধারাবাহিক ‘গঙ্গারাম’। ধারাবাহিক চলাকালীনই সাতে পাকে বাধা পড়েছিলেন নায়িকা সোহিনী গুহ রায়। ‘গঙ্গারাম’ ধারাবাহিকের হাত ধরেই দর্শকমহলে ব্যাপক পরিচিতি লাভ করেন অভিনেত্রী। ধারাবাহিকে টায়রা আর গঙ্গার জুটি বেশ প্রশংসা পেয়েছিল দর্শক মহলেও।

Gangaram

‘গঙ্গারাম’-এর আগেও ‘রেশম ঝাঁপি’, ‘ময়ূরপঙ্খী’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্র হিসেবে দেখা গিয়েছিল সোহিনীকে। তবে এই ধারাবাহিকের পর আর ছোটপর্দায় দেখতে পাওয়া যায়নি তাঁকে। ধারাবাহিক শেষে সংসারে মন দিয়েছিলেন নায়িকা।

তারপর যদিও সোহিনী জানান, মুম্বইয়ের এক প্রযোজনা সংস্থার সঙ্গে কথা হচ্ছে তাঁর। পরিবার সংসার সামলে মুম্বই পাড়ি দেওয়ার জন্য প্রস্তুতি নিতে পারেন নায়িকা। কথা মতোই কাজ। খুব শীঘ্রই হিন্দি সিরিয়ালে ডেবিউ করবেন তিনি। ইতিমধ্যে মুম্বাইয়ের এক প্রযোজনা সংস্থার সঙ্গে কথাবার্তা হয়ে গিয়েছে তাঁর।

Gangaram

এর মাঝেই একটি নতুন প্রোজেক্টে অংশ হলেন অভিনেত্রী সোহিনী। একটি বিজ্ঞাপনের মডেল হয়ে কাজ করলেন অভিনেত্রী। এম.বি.চন্দ্র অ্যান্ডস সনের মডেল হয়ে ধরা দিলেন সোহিনী গুহ রায়। যদিও ভক্তরা তাঁকে আবার কোনও নতুন ধারাবাহিকে দেখতে চান।

প্রসঙ্গত, কোচবিহারে তাঁর নিজের বা়ড়ির একাংশ নতুন করে তৈরি হয়েছে। আগের বছরই সেই কাজ শুরু হয়ে গিয়েছে। বাড়ির পুজোর সেই ছবিও ভাগ করে নিয়ে ছিলেন নায়িকা নিজেই। ২০২৩ সালে সেটি পুরোপুরি শেষ হবে।

Back to top button