এসে গিয়েছে প্রোমো! এবার স্টার জলসার নতুন সিরিয়াল ‘তোমাদের রানী’র স্লট ঘোষণা হল! দর্শকদের মাথায় হাত

স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও (Zee Bangla)। একই স্লটে দুই চ্যানেলে দুই জনপ্রিয় ধারাবাহিক সম্প্রচারিত হয়। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি, স্টার, সান বাংলায় পাল্লা দিয়ে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক। সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এল। স্টার জলসায় আসতে চলেছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এক অন্যরকমের গল্প আবার সকলের মন জয় করে নেবে।

স্টার জলসার নতুন ধারাবাহিক

ইতিমধ্যেই চ্যানেলে আসা ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। এবার তাকে টক্কর দিতে এল আরও এক নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। একজন মা নাকি সংসার বাচ্ছা সামলে আর কিছুই করে উঠতে পারে না, সমাজের এই বদ্ধমূল ধারণাকে বদলাতেই আসছে এই ধারাবাহিক। মায়েদের আলাদা করে স্বপ্ন, আকাঙ্ক্ষা বা সত্তা থাকতে নেই। একবার মা হয়ে গেলে তার পরিচয় ওটাই। এবার সেই ধারণা, ভাবনা বদলাবে এই ধারাবাহিক। সে দেখিয়ে মা হয়েও নিজের স্বপ্নপূরণ করা যায়, সফল হওয়া যায় আবার সংসারের সব দায়িত্ব পালন করা যায়।

ধারাবাহিকের গল্প কি বলছে?

সদ্য আসা প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার। সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক।

প্রোমো দেখে বোঝাই যায়, নায়িকার স্বামী নায়কের চরিত্রে নেই, বরং খল নায়কের চরিত্রে রয়েছে। স্ত্রীকে সর্বদা নিচে নামানোর চেষ্টায় থাকে সে। এই ধারাবাহিকের নায়ক ও নায়িকা দুজনেরই নতুন মুখ। এই প্রথম তারা ধারাবাহিকে আসতে চলেছেন। নায়কের চরিত্রে দেখা যাবে অর্কপ্রভ রায়কে ও নায়িকার চরিত্রে দেখা যাবে অভিক মালাকারকে। টেন্টের এই ধারাবাহিকের প্রোমো আসার পর থেকে দর্শকমহলে আলোচনা শুরু হয়ে গিয়েছে। কোন স্লটে আসতে চলেছে, তাই নিয়েই চলছে চর্চা। আমরা জানি, এই একই প্রোডাকশনের তরফে স্টার জলসায় চলছে ‘বাংলা মিডিয়াম’।

কোন স্লটে আনা হবে নতুন সিরিয়াল?

শোনা যাচ্ছে, স্টার জলসা এই নতুন সিরিয়ালকে আনতে চলেছে সাড়ে ৬ টার স্লটে। সম্ভবত ২৮ আগস্ট কিংবা ৪ সেপ্টেম্বর থেকেই শুরু হবে এই সিরিয়াল। নতুন এই সিরিয়ালের জন্য বেশিদিন অপেক্ষা করতে হবে না। তবে এই স্লটে সম্প্রচারিত হওয়া ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকটি শেষ হবে নাকি অন্য স্লটে যাবে তাই এবার দেখার। আবার এও শোনা যাচ্ছে, টেন্ট প্রোডাকশনের সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ বন্ধ হতে পারে। তবে আদোও কি হতে চলেছে তা এখনও অফিসিয়ালি ঘোষণা করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button