‘তোমাদের রাণী’ এবং ‘লাভ বিয়ে আজকাল’- এর শুটিং চলছে একই সেটে! কিন্তু কেন?

স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে পরপর দুটি নতুন ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’। ‘লাভ বিয়ে আজকাল’এ জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে নতুন মুখ মৌমিতা সরকারকে। অভিনেত্রী পেশায় একজন মডেল ছিলেন। সেখান থেকেই টেলি জগতে পা রাখতে চলেছেন তিনি।

‘লাভ বিয়ে আজকাল’এর গল্প কেমন হবে?

যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana sengupta) প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক। প্রোমো থেকে জানা যায়, ওমকে এখানে দেখা যাবে একজন ধনী, দাম্ভিক বার-মালিকের চরিত্রে। ধারাবাহিকে তাঁর নাম ওম প্রকাশ ঘোষ (Om Prakash Ghosh)। অন্যদিকে মৌমিতাকে দেখা যাবে বারের এক নতুন গায়িকার চরিত্রে। তাঁর চরিত্রের নাম হল শ্রাবণ (Shraban)। শ্রাবনের গান শুনে মুগ্ধ হয়ে তাকে বেশি টাকা দিয়ে গান গাওয়ার অফার দেয় ওম। কিন্তু সেই টাকা শ্রাবণ প্রত্যাখ্যান করে চলে যায়।

‘তোমাদের রানী’র গল্প কেমন হবে?

গল্পের নায়ক-নায়িকা দুজনেই এক শর্তের ভিত্তিতে সাতপাকে বাঁধা পড়বেন। এরপর কীভাবে তাঁদের মধ্যে রসায়ন জমবে, সেই গল্প নিয়েই ধারাবাহিক এগিয়ে যাবে। উক্ত ধারাবাহিকের সাথে স্টার জলসায় আসবে আরও একটি ধারাবাহিক ‘তোমাদের রানী’। ধারাবাহিকের প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার।

সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক। দুটোর প্রোমো ও স্লট ঘোষণা হয়ে গেলেও সঠিক সেটের অভাবে শুটিং তেমনভাবে শুরু হতে পারছিল না। বাকি ছিল অনেককিছুই হঠাৎ চ্যানেল টেলিকাস্টের তারিখ ঘোষণা করে দিতেই সমস্যায় পড়েছে প্রোডাকশন। জানা যায়, ‘লাভ বিয়ে আজকাল’এর শুটিং শুরু হলেও, এখনও নায়কের বাড়িতে কোনও শুটিং হয়নি। এমনকি প্রথম পর্বের শুটিং এখনও শেষ হয়নি। ১৮ই আগস্ট সেট রেডি হওয়ার কথা ছিল, কিন্তু এখনও সেট রেডি না হওয়ায় শুটিং হয়নি নায়কের বাড়ির দৃশ্যগুলো।

কোথায় চলছে দুই ধারাবাহিকের শুটিং?

এই দশ দিন ধরে বারে শুটিং চলছে নায়ক – নায়িকা ও সহ শিল্পীদের নিয়ে। আর তাতেই বিশাল চিন্তায় পরে গিয়েছে ধারাবাহিকের পুরো টিম। এবার জানা গেল এক দারুন খবর। ‘লাভ বিয়ে আজকাল’ ও ‘তোমাদের রানী’ দুই ধারাবাহিকের শুটিং হবে একই সেটে। শুটিং চলছে কলকাতা থেকে একটু দূরে অঞ্জলিকুঞ্জ নামক এক বাংলো বাড়িতে। যেখানে এরআগেও বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকের শুটিং হয়েছে। দেবী চৌধুরানী, খেলনা বাড়ি, খুকুমনি, হোম ডেলিভারি, ফুলকি, নায়িকা নম্বর ওয়ান এবং জগদ্ধাত্রী সিরিয়ালের শুটিং হয়েছে। এবার আসন্ন দুই ধারাবাহিকের শুটিং চলছে। শোনা যাচ্ছে, ‘লাভ বিয়ে আজকাল’ ২১ শে আগস্ট থেকে সন্ধ্যা ৯ টায় সম্প্রচারিত হবে।

Back to top button