Ramprasad: দুঃখের খবর! বন্ধ হয়ে গেলো রামপ্রসাদের শ্যুট! এখনই পর্দায় ফিরছেন না সব্যসাচী

জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। বামাক্ষ্যাপার পর এবার স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক রামপ্রসাদের (Ramprasad) চরিত্রে অভিনয় করছেন তিনি। গত বছরের শেষ মাস থেকে তার শ্যুটিং শুরু হয়ে যায়। তারপর জানুয়ারি মাসে তা টেলিকাস্ট হয়, সাধক রামপ্রসাদ’-এর প্রোমো শ্যুট হয়।

এরপর বেশ কিছু অন্য নতুন ধারাবাহিক শুরু হলেও এখনও প্রকাশ পায়নি ‘রামপ্রসাদ’। কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক – তা যদিও এখনও জানা যায়নি। ধারাবাহিকের মাধ্যমেই ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, সঙ্গে থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে এর মধ্যেই।

কিন্তু টেলিকাস্টের সময় সামনে এসেও যেন আসছে না। কেন এতো জিলমি করছে পরিচালক? তা নিয়ে অনেকেরই প্রশ্ন জেগেছে। সম্প্রতি এই নিয়ে খাদ অভিনেতা মুখ খুললেন। জানা যায়, চ্যানেলের তরফ থেকে নাকি স্লটই দেওয়া হচ্ছে না রামপ্রসাদকে। তাই শ্যুট শুরু হয়ে গেলেও সম্প্রচার এখনই হচ্ছে না।

জানা যায়, কিছুদিন ধরেই চ্যানেলের সঙ্গে কেবল অপারেটরদের একটা ঝামেলা চলছে। একাধিক জায়গায় মাঝে কয়েকদিন বন্ধ রাখা হয়েছিল খবরের সম্প্রচার। ট্রাইয়ের নতুন নিয়ম অনুসারে বেশ কিছু চ্যানেলের দাম বাড়ানো হয়েছে মাত্রাতিরিক্ত হারে। তাই কেবল অপারেটররা সম্প্রচার বন্ধ রেখেছে। তারই প্রভাব এসে পড়েছে সরাসরি পড়ছে রামপ্রসাদের মতো নতুন শুরু হতে চলা ধারাবাহিকগুলোতে।

উল্লেখ্য, সংসারে থেকেও মা কালীকে পাওয়ার গল্প ফুটে উঠবে স্টার জলসার এই ভক্তিমূলক শো’ রামপ্রসাদ-এ। এই সিরিয়ালে শ্যামা মায়ের চরিত্রে থাকছেন পায়েল দে। রামপ্রসাদ ও সর্বাণী (সুস্মিলি)-র বিয়ের ঝলক দিয়েই শুরু হবে এই ধারাবাহিক। প্রোমোটে দেখানো হয়, ছাদনা তলায় তাদের শুভদৃষ্টি, তারপর মালাবদল, সিঁদুরদান করে নতুন জীবন শুরু দুজনের। বাসর রাতে নতুন জামাইয়ের কাছে গান শোনার আবদার।

Back to top button