শেষ করার বড্ড তাড়া! ‘এক্কা দোক্কা’র শুটিং ফ্লোরে ঘটল অবিশ্বাস্য ঘটনা

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির (TRP) তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও (Zee Bangla)। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার (Star Jalsha) তুঁতে (Tunte)সন্ধ্যাতারা (Sandhyatara) ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। পাশাপাশি স্টারেও আসতে চলেছে দুটি নতুন সিরিয়াল ‘লাভ আজকাল’ ও ‘তোমাদের রানী’।

শেষের পথে এক্কা দোক্কা

এই দুই আসন্ন ধারাবাহিকের জন্য শোনা যাচ্ছিল স্টার জলসার একটি প্রাইম টাইমের সিরিয়াল বন্ধ হতে পারে। প্রথমে শোনা যায় ‘এক্কা দোক্কা’, যা একটি জনপ্রিয় ধারাবাহিক। উক্ত মেগার বন্ধ হওয়ার কথা শুনে অনেক দর্শকদের মন খারাপ হয়ে যায়। আমরা অনেকবারই দেখেছি, ধারাবাহিকের শুটিং বন্ধ থাকতে। তবে এ সপ্তাহে তার উল্টো ঘটলো। মাত্র একদিন বন্ধ ছিল, বরঞ্চ রবিবার ছুটির দিনও শুটিং বন্ধ থাকেনি ধারাবাহিকের।

ছুটির দিনও শুটিং কেন?

হঠাৎ এমন কি হল, যে ছুটির দিনও শুটিং অব্যাহত ছিল? তবে কি বন্ধ হয়ে যাওয়ার চাপে গল্প শেষ করার তাগিদ? নাকি গল্পে আসতে চলে নতুন কোনও ট্যুইস্ট? তা যদিও এখনও জানা যায়নি। বর্তমানে পোখরাজ ও রঞ্জার জীবনে এক নতুন অতিথি আসার শুভ সংবাদ দিয়েছেন লেখিকা। যা শুনে দর্শকরা এখন অপেক্ষায় সেই ছোট্ট অতিথির। সদ্যই অনির্বাণের (Anirbban) সঙ্গে রাধিকার (Radhika) বিয়ে সম্পন্ন হয়েছে।

গল্পের নতুন ট্যুইস্ট

বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়েছে তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। নানান বিপদ কাটিয়ে শেষমেশ তারা এক হল। উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ (Mohor) ধারাবাহিকে। ‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের (Pratik) এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক।

অনির্বান ও রাধিকার বিয়ের কিছুদিনের মধ্যে সামনে এল অনির্বানের আসল পরিচয়। শ্যামের কথায় রাধিকা খোঁজ লাগালে সমস্ত সত্যি সামনে আসে। জানা যায়, অনির্বান সেন বাড়ির ছেলে। তার বাবা ড: জ্যোতিময় হলেও পিয়ালী তার মা নয়। অনির্বান সুচিস্মিতা ও জ্যোতিময় বাবুর ছেলে। কিন্তু পরে পিয়ালীর সঙ্গে বিয়ে হয় তার। তাই সুচিস্মিতার ছেলেকে নিয়ে পিয়ালীর সাথেই সংসার করে জ্যোতিময় বাবু। এরপর গল্পে কোন ট্যুইস্ট আনার জন্য গোটা টিম উঠেপড়ে লেগেছে, তাই দেখার।

Back to top button