অদ্ভুত সত্যির মুখোমুখি সেনগুপ্ত পরিবার! কবীর হল সূর্যর হারিয়ে যাওয়া কাকা

বাংলা টেলিভিশনের পর্দায় চলা এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । এই ধারাবাহিকটি দর্শকদের মনের মনিকোঠায় আলাদা করে জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিকটি দর্শকদের কাছে বিশেষ গুরুত্ব পেয়েছে।

আসলে এই ধারাবাহিকের টানটান গল্প, ভালো প্লট দর্শকদের আকর্ষণ করেছে এই ধারাবাহিকটি দেখতে। উল্লেখ্য, এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে একঘেয়েমি দেখানো হচ্ছে। আর যা দেখতে একেবারেই ভালো লাগছে না দর্শকদের। যদিও আগামী দিনে গল্পের প্লট পরিবর্তন হতে চলেছে তার ইঙ্গিত মিলেছে।

সূর্য-দীপার মধ্যে সুসম্পর্ক দেখানো হবে এবার এই ধারাবাহিকে। সম্প্রতি চ্যানেলের তরফে ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমোতে দেখানো হয়েছে ডিএনএ টেস্টের মাধ্যমে এই ধারাবাহিকে সোনা-রূপার আসল পরিচয় জানতে পেরে যাবে সূর্য। এরপরেই সে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে দীপার কাছে গিয়ে ক্ষমা প্রার্থনা করে। যদিও দীপা তাকে ক্ষমা করে দেবে কিনা তা জানা যায়নি।

একইসঙ্গে এই ধারাবাহিকে আগামী দিনে দেখানো হবে, যে কবীরকে ঘিরে দীপাকে সন্দেহ করতো সূর্য সেই কবীর এবার হতে চলেছে সম্পর্কে সূর্যের কাকা। কীভাবে? সূর্যর বাবা প্রবীর কবীরের বাড়িতে একটি অনুষ্ঠানে গিয়ে কবীরের ছোটবেলার ছবি দেখে তাকে চিনতে পারে। কবীর হলো প্রবীরের ছোট ভাই।

দীর্ঘদিন পর এই সত্যি সবার সামনে প্রকাশ্যে এসেছে। এই সত্যি জানতে পেরে চমকে উঠেছে সূর্য। সে ক্ষমা চেয়ে নিয়েছে কবীরের কাছে। এবং কবীরকে সেনগুপ্ত বাড়িতে ফেরার জন্য অনুরোধ করেছে । কবীর কি সূর্যর কথা রেখে ফিরবে সেনগুপ্ত বাড়িতে? গল্পে যদি এইরকম চমক আনা হয় তাহলে কেমন লাগবে আপনাদের?

Back to top button