মেজদির জন্য পাকা ছাদের ব্যবস্থা না করে প্রেম নিয়ে ভাববে না তারা! দিদির জন্য বোনের স্বার্থত্যাগ আজকের যুগে বিরল, আবেগে আপ্লুত দর্শক

এই মুহূর্তে স্টার জলসা, জি বাংলা, সান বাংলার মতো জনপ্রিয় সব চ্যানেলগুলিতে চলছে নতুন নতুন সব ধারাবাহিক। এই যেমন গত সপ্তাহ থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক তুঁতে। ফিরেছেন পরিচিত দুই অভিনেতা অভিনেত্রী। অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ও অভিনেতা সৈয়দ আরেফিন।

দুই বোনের গল্প নিয়ে জলসার পর্দায় শুরু হয় নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা। আর এই ধারাবাহিকের মধ্য দিয়েই আবারও টেলিভিশনের পর্দায় ফেরেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা। জি বাংলার পর্দায় উল্লেখিত ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুটা বিরতি নিয়েই স্টার জলসার পর্দায় ফেরেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন ধরেই অন্বেষার ভক্ত-অনুরাগীরাও উদগ্রীব ছিলেন অভিনেত্রীকে ছোটপর্দায় দেখার জন্য। ভক্তদের আবদার রেখে অন্বেষা ফিরলেন নতুন চরিত্র নিয়ে। উল্লেখ্য, এই ধারাবাহিক সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা ও তারার চরিত্রে অভিনেত্রী অমৃতা দেবনাথ। এই ধারাবাহিকে দুই নায়িকার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি।

এই ধারাবাহিকের প্রমো দেখেই বোঝা গিয়েছিল ত্রিকোণ প্রেমের এক গল্প দেখানো হতে চলেছে এই ধারাবাহিকে। তবে একটু ভিন্নভাবে। দুই বোনের এক পুরুষকেই পছন্দ। আর দুজনেই আবার দুজনের জন্য স্বার্থত্যাগ করতেও প্রস্তুত‌। তবে তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবে নায়ক‌?

সন্ধ্যা এবং তারা দুই বোন একে অপরকে ভীষণভাবে ভালোবাসে। তাঁরা একে অন্যের জন্য সব রকমের স্বার্থত্যাগ করতে প্রস্তুত। তবে জীবন তাঁদের দুজনকে এক কঠিন সত্যের মুখোমুখি নিয়ে আসে। একদিকে সন্ধ্যার বিয়ের জন্য সম্বন্ধ আসে যে ছেলের তার সঙ্গেই প্রেমের সম্পর্কে আবদ্ধ তারা। আর এই লড়াইয়ে স্বার্থত্যাগ করবে কে? যদিও অনেকাংশই দেখা যায় যা প্রমোতে দেখানো হয় আর তারপর যা সিরিয়ালে দেখানো হয় তার মধ্যে বিস্তর পার্থক্য রয়েছে। কিন্তু সন্ধ্যাতারা ধারাবাহিকের ক্ষেত্রে এমনটা এখনও অবধি হচ্ছে না। প্রমোর সঙ্গে গল্পের ভীষণ মিল পরিলক্ষিত হচ্ছে। আর যা ভীষণভাবে মনে ধরেছে দর্শকদের।

Back to top button