‘জ্বলে উঠুক ভালোবাসা’! সামনে এল ফুলকির আরো এক প্রোমো! প্রেম, ড্রামা মিলিয়ে শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিল

বছরের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। বন্ধও হয়েছে অনেক পুরোনো ধারাবাহিক। এরমধ্যে কিছু মেগার গল্পে এসেছে নতুন নতুন ট্যুইস্ট। নতুন মেগা আসায় পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বর্তমানে ধারাবাহিকগুলো টিকে রয়েছে টিআরপির উপর। যার টিআরপি যত বেশি, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী থাকে। আর টিআরপিতে তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখাতে হয় সেই ধারাবাহিককে।

বলাই যায়, বর্তমানে ধারাবাহিকগুলোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হয়ে পড়েছে। সম্প্রতি জি বাংলার আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘ফুলকি’। ইতিমধ্যে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো এসে গিয়েছে। জানা যাচ্ছে, ‘মিঠাই’ ধারাবাহিকের পরিবর্তে আসবে এই নতুন ধারাবাহিক। এমনকি ‘মিঠাই’এর সেটও দখল করে নিয়েছে ‘ফুলকি’। সম্প্রতি আসা ‘ফুলকি’র প্রোমো মন কেড়েছে সকলের।

একজন শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত ছেলে, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী মেয়ে। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। আর সেই সাক্ষাত হয়েছে নদীর ধারের এক সুন্দর পরিবেশে। যেরকম পরিবেশ ঠিক সেরকম প্লট, দুটি মন ছুঁয়েছে দর্শকদের। অন্যদিকে দেখা যাচ্ছে, নায়কের রয়েছে কিছু অতীতের বাজে ঘটনা, যা এখনও কুঁড়ে কুঁড়ে খায় তাকে। এমনকি ঘরের এক ছেলের মৃত্যুর দায়ও তার উপরে চাপানো হয়।

আবার এও দেখা গিয়েছে, নায়ক ভালোবাসে বক্সিং-কে। কিন্তু কিছু কারণবশত সেটা কারোর কাছে প্রকাশ করে না। ফুলকি’র প্রথম প্রোমো শ্যুটে দেখা যায়, হাতে গ্লাভস পরে দাঁড়িয়ে আছে নায়ক মাঠে। গল্পের নায়িকা বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। নায়িকার রয়েছে হাঁপানির সমস্যা কিন্তু প্রাইজ মানি ১০ হাজার টাকার জন্য অংশ নেয় এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে সেই টাকা দিয়ে মায়ের ডায়ালিসিস করাতে পারে।

শীঘ্রই সামনে আসতে চলেছে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। এবার শোনা গেল, ফুলকির জন্য আরেক ধারাবাহিক তার স্লট হারাচ্ছে, নাম ‘খেলনা বাড়ি’। যেটি জি বাংলায় সন্ধ্যা ৬টা ৩০ এ সম্প্রচারিত হয়। ‘ফুলকি’ এলে সেই স্লটে আর সম্প্রচার হবে না ‘খেলনা বাড়ি’। উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়কের রোলে থাকছেন সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগতা অভিনেত্রী দিভ্যানি মন্ডল।

Back to top button