Tunte: নতুন ধারাবাহিক ‘তুঁতে’তে নায়ক-নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তির চরিত্রে ফিরতে চলেছেন ‘মিলন তিথি’র জনপ্রিয় নায়িকা! দীর্ঘ ৬ বছর পর দিচ্ছেন ধরা! কতটা সত্যি?

হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে এবার কাপড় বুনতে শুরু করেছেন জনপ্রিয় এই নায়িকা। নতুন রূপে ফিরছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। আসতে চলেছে স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

ইতিমধ্যে প্রোমো এসে গিয়েছে। দ্বীপাণ্বিতার সঙ্গে নায়কের চরিত্রে থাকছেন ‘খেলাঘর’এর শাণ্টু অর্থাৎ সৈয়দ আরেফিন। ‘তুঁতে’র মাধ্যমে এবার নতুন জুটি পেতে চলেছেন দর্শক। প্রোমোতে দেখা হিয়েছে, গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে। গ্রামের সবাই বলে তাঁর হাতে জাদু রয়েছে, পুরোনো শাড়ি কেটে নিমেষে পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেয় তুঁতে।

জানা গিয়েছিল, এই ধারাবাহিকে এন্ট্রি নেবেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। ‘মিলন তিথি’ ধারাবাহিকের দীর্ঘ ৬ বছর পর ‘তুঁতে’ ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরতে চলেছেন বহ্নি। তবে প্রোমোতে তাঁকে না দেখে অনেকেই মনে করেছিল সেই খবর ভুল। কিন্তু এবার জানা গেল, সেটি ভুয়ো খবর নয়। প্রোমোতে না দেখা গেলেও তিনি থাকছেন এই ধারাবাহিকে নায়িকার কম্পিটিটিভ হিসাবে।

হয়তো নায়ক-নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে ধরা দেবেন তিনি অর্থাৎ খল নায়িকার চরিত্রে। আর সাথে থাকছেন রূপসা চ্যাটার্জিও। তিনি অভিনয় করবেন নায়কের বৌদির চরিত্রে। উল্লেখ্য প্রমো থেকে জানা যায়, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে। লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা।

new serial, star jalsha, tunte, Dipanwita Rakshit, Syed Arefin, khukumoni, debjani chakraborty, তুঁতে, সৈয়দ আরেফিন, দ্বীপাণ্বিতা রক্ষিত, দেবযানী চক্রবর্তী

তবে কি তার ফ্যাশন ডিজাইনার হওয়ার সকল স্বপ্ন শেষ হয়ে যাবে। প্রোমোতে এও দেখা যায়, সেই বাড়ির ছেলে অর্থাৎ নায়ককে তুঁতের হয়ে কথা বলতে। তবে কি লাহিড়ি ম্যানসনে এসে তুঁতের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যাবে নাকি সবসময় পাশে পাবেন হিরো সৈয়দ আরেফিন? এই প্রশ্নের উত্তর যদিও ধারাবাহিক সম্প্রচারের পরই পাওয়া সম্ভব।

Back to top button